রবিবার, ১৯ মে ২০২৪, ১০:০৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আজকের রাশিফল ২৪ ফেব্রুয়ারি বৃহস্পতিবার ২০২২

আজকের রাশিফল ২৪ ফেব্রুয়ারি বৃহস্পতিবার ২০২২

মেষ রাশি/ARIES  (March 21-April 20)
ভোগ-বিলাসিতার জন্য ব্যবসায় ক্ষতি হতে পারে। অতিরিক্ত উদাসীনতায় ব্যবসায় ক্ষতি। বাড়িতে সদুপায়ে আয় বৃদ্ধির আলোচনা হতে পারে। ভু-সম্পত্তি রক্ষণাবেক্ষণের দায়িত্ব আসতে পারে।

বৃষ রাশি/ TAURUS  (April 21 – May 20)
আজ জলপথে ভ্রমণ এড়ানোই ভাল হবে। আপনার কু-মন্তব্যে সংসারে অশান্তির যোগ। কর্মস্থানে গভীর কোনও দায়িত্ব পালন করতে হতে পারে। আধ্যাত্মিক কাজে শান্তি লাভ।

মিথুন রাশি / GEMINI (May 21-June 21)
বন্ধুর কাছ থেকে সাবধান। আজ সকলের কাছে নিজের মেধা দেখানোর সুযোগ পাবেন। ব্যবসায় হিসাবের গন্ডগোল হতে পারে। সন্তানদের বিষয়ে কোনও গভীর আলোচনা হতে পারে।

কর্কট রাশি / CANCER (June 22-July 22)
শত্রুর ব্যাপারে সাবধান থাকুন। প্রেমের জন্য বড়দের সঙ্গে বিবাদ বাধতে পারে। বাড়িতে কোনও খারাপ খবর আজ চিন্তায় ফেলতে পারে। আজ সকালে কাজে সাফল্য পেতে পারেন।

সিংহ রাশি / LEO  (July 23-Aug 23)
কোনও কারণে লোকের কাছে গঞ্জনা ভোগ করতে হবে। ভ্রমণে বাধা আসতে পারে। পাওনা টাকা আদায় নিয়ে বিবাদ হতে পারে। পায়ে আঘাত লাগতে পারে।

কন্যা রাশি / VIRGO  (Aug 24-Sep 23)
স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে। আজ কর্মক্ষেত্রে বিরোধী মনোভাব ত্যাগ করাই ভাল। কর্মক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে সমস্যা হতে পারে।

তুলা রাশি / LIBRA (Sep 24-Oct 23)
ব্যবসায় লোভের ব্যাপারে সংযত হতে হবে। কোনও বিশেষ বন্ধুর কাছ থেকে উপকৃত হতে পারেন। মামলা-মোকদ্দমার হাত থেকে রেহাই পেতে পারেন।

বৃশ্চিক রাশি / SCORPIO (Oct 24-Nov 22)
ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত। আজ সারাদিন ব্যবসা ভাল চলবে, কিন্তু পরে জটিলতা আসতে পারে। কারও জিনিসের দায়িত্ব আজ নেবেন না।

ধনু রাশি / SAGITTARIUS (Nov 23-Dec 21)
যানবাহন চড়ার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। সারাদিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝঞ্ঝাটে জড়িয়ে পড়তে পারেন।

মকর রাশি / CAPRICORN (Dec 22-Jan 21)
কর্মক্ষেত্রে জনপ্রিয়তা পেতে পারেন। দেহের কোনও অংশে খুব ব্যথা সৃষ্টি হতে পারে। আজ সারাদিন প্রচুর খাটুনি হতে পারে। সম্পত্তি কেনাবেচার শুভ সময়।

কুম্ভ রাশি / AQUARIUS (Jan 22-Feb 19)
পিতার জন্য বিপদ থেকে উদ্ধার। কর্মচারী নিয়ে সমস্যা বাড়তে পারে। রক্তচাপ নিয়ে সমস্যা। প্রিয়জনের সঙ্গে তর্ক বাধতে পারে। ক্ষুদ্র ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে।

মীন রাশি / PISCES (Feb 20-Mar 20)
সন্তানদের নিয়ে চিন্তা বৃদ্ধি। আজ ধর্ম সংক্রান্ত আলোচনায় আপনি এগিয়ে থাকবেন। কর্মক্ষেত্রে জনপ্রিয়তা পেতে পারেন। দেহের কোনও অংশে খুব ব্যথা সৃষ্টি হতে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877