শনিবার, ১৮ মে ২০২৪, ১০:১৩ অপরাহ্ন

আজকের রাশিফল মঙ্গলবার ২৩ মার্চ ২০২১

আজকের রাশিফল মঙ্গলবার ২৩ মার্চ ২০২১

মেষ রাশি : বাজে লোকের সঙ্গে থাকার জন্য বদনাম হতে পারে। অফিসে জটিলতা কেটে যাবে। শরীর নিয়ে সমস্যা বাড়তে পারে। পেটের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন।

বৃষ রাশি :গলা ব্যথায় কষ্ট বাড়বে। পরিবারে কোনও সমস্যা গুরু জনের দ্বারা মিটে যেতে পারে। ব্যবসায় চিন্তা বাড়তে পারে। প্রেমের জন্য কষ্ট পেতে পারেন।

মিথুন রাশি : অল্প সময়ের জন্য শরীর খারাপ হতে পারে। চাকরির নতুন খবর আসতে পারে। অধস্তন কর্মচারীর দ্বারা উপকার পেতে পারেন। বাড়িতে অনেক অতিথি আসতে পারেন।

কর্কট: শরীর নিয়ে একটু সমস্যা থাকতে পারে। বন্ধুর বেশে থাকা শত্রুর জন্য ব্যবসায় ক্ষতি হতে পারে। সন্তানের ব্যবহারে মানসিক কষ্টের আশঙ্কা।

সিংহ রাশি : বন্ধুর বেশে থাকা শত্রুর জন্য সংসারে সবার সঙ্গে বিবাদ বাধতে পারে। সন্তানের মতিগতি নিয়ে স্বামী-স্ত্রী আলোচনা ব্যবসার ব্যাপারে উদ্বেগ বাড়তে পারে।

কন্যা : বন্ধুর বেশে থাকা শত্রুর জন্য সংসারে সবার সঙ্গে বিবাদ বাধতে পারে। সন্তানের মতিগতি নিয়ে স্বামী-স্ত্রী আলোচনা ব্যবসার ব্যাপারে উদ্বেগ বাড়তে পারে।

তুলা : জমি কেনাবেচা নিয়ে ব্যস্ত থাকতে হবে। পেটের সমস্যার জন্য অফিসে সময় নষ্ট হবে। অর্থ নিয়ে সমস্যার জন্য ব্যবসায় ক্ষতি। বহুমুখী প্রতিভার জন্য সুনাম অর্জন।

বৃশ্চিক : নতুন কাজের যোগাযোগ আসতে পারে। বাড়িতে আনন্দ অনুষ্ঠান হতে পারে। কর্মস্থানে কারও সঙ্গে পরিচয় হতে পারে। চেষ্টায় সাফল্য আসতে পারে।

ধনু : ভ্রমণ নিয়ে বাড়তি চিন্তা হতে পারে। সন্তানের পড়াশোনার জন্য আনন্দ বাড়তে পারে। স্ত্রীর জন্য শুভ খবর পাবেন।

মকর : পড়াশোনায় খুব ভাল ফলের আশা করা যায়। দিনের শেষের দিকে কিছু পরিবর্তন আসতে পারে। স্ত্রীর উপর অভিমান বাড়বে।

কুম্ভ : বাবার সঙ্গে মতের অমিল হবে। ভুল কথা বলার জন্য মাসুল গুনতে হবে। সন্তানের স্বাস্থ্য নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে।

মীন: বাড়িতে অতিথিকে নিয়ে বিবাদের আশঙ্কা। আজ আপনার বিয়ের ব্যাপারে কোনো আলোচনা না করাই ভাল হবে। অন্য কোনও মহিলার প্রতি আবেগ বাড়তে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877