মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন

ফরিদপুরের সেই বরকত রুবেলের বিচার শুরু

ফরিদপুরের সেই বরকত রুবেলের বিচার শুরু

স্বদেশ ডেস্ক:

পৃথক দুই অস্ত্র মামলায় ফরিদপুর শহর আওয়ামী লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বরকত ও তার ভাই ফরিদপুর প্রেসক্লাবের বহিষ্কৃত সভাপতি ইমতিয়াজ হাসান রুবেলের বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়েছে। এর মাধ্যমে তাদের বিরুদ্ধে মামলা দুটির বিচার শুরু হলো। গতকাল রবিবার বেলা ১১টার দিকে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. সেলিম মিয়ার আদালতে দুই মামলার অভিযোগ গঠন করা হয়।

জেলা ও দায়রা জজ আদালতের সরকারি কৌঁসুলি দুলাল সরকার বলেন, অস্ত্র আইনে দায়েরকৃত দুটি মামলায় অভিযোগ গঠনের জন্য বরকত ও রুবেলকে আদালতে হাজির করা হয়। এর মধ্যে ১৩/২০ নম্বর মামলায় বরকত ও রুবেল উভয়েই আসামি। এ ছাড়া ১৪/২০ নম্বর আরও একটি মামলায় আসামি হচ্ছেন রুবেল ও তার সহযোগী রেজাউল করিম বিপুল। নিয়ম অনুযায়ী আসামিদের অভিযোগ পড়ে শুনিয়ে জানতে চাওয়া হয়, তারা দোষী না নির্দোষ। জবাবে তারা নিজেদের নির্দোষ দাবি করে ন্যায়বিচার চান। পরে আদালত ১৩/২০ নম্বর মামলায় ২৭ অক্টোবর ও ১৪/২০ নম্বর মামলায় ২ নভেম্বর সাক্ষ্য শুনানির জন্য পরবর্তী তারিখ ধার্য করেন।

গত ৭ জুন রাতে শহরের বদরপুর থেকে ৯ সহযোগীসহ গ্রেপ্তার করা হয় বরকত ও রুবেলকে। এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা, মাদক, ম্যাগাজিন ও গুলিসহ সাতটি অস্ত্র জব্দ করা হয়। পরের দিন কোতোয়ালি থানার এসআই সাখাওয়াত হোসেন ও এসআই আব্দুল জব্বার তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে এই দুটি মামলা দায়ের করেন। এ দুটি মামলার তদন্ত শেষে ২৭ জুন ও ৩০ জুন আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877