শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন

শুটিং স্পট থেকে সরাসরি হাসপাতালে ভর্তি পরী

শুটিং স্পট থেকে সরাসরি হাসপাতালে ভর্তি পরী

বিনোদন ডেস্ক:

শুটিং স্পট থেকে সরাসরি হাসপাতালে ভর্তি হলেন সময়ের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। আজ বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেছেন নায়িকা নিজেই। তার ভাষ্য, ‘হাসপাতালে আছি। বাকিটা এখনো জানি না।’

জানা গেছে, গত মঙ্গলবার রাতে গাজীপুরের শালনায় পরী অংশ নেন অরণ্য আনোয়ারের ‘মা’ সিনেমার শুটিং ইউনিটে। কথা ছিলো, এর কাজ শেষ করেই মাতৃত্বকালীন লম্বা ছুটিতে যাবেন পরী। বুধবার সকাল থেকে টানা শুটিং হওয়ার কথা ছিল।

তবে বুধবার শুটিং শুরুর আগেই পরীর শরীর খারাপ হতে থাকে। জ্বর-কাশিসহ করোনার সিম্পটম দেখা দেয়। এদিন মধ্যরাতে পরীর শারীরিক অবস্থার আরও অবনতি ঘটলে ভোররাতের দিকে তাৎক্ষণিকভাবে পরীকে ঢাকায় আনা হয় এবং একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। এসময় তার সঙ্গে ছিলেন স্বামী শরিফুল রাজ।

জানা গেছে, আজ সকালেই হাসপাতালে ভর্তি করানোর পর তার করোনা পরীক্ষার জন্য স্যাম্পল দেওয়া হয়েছে। ফল পেতে সময় লাগবে।

এদিকে নির্মাতা অরণ্য আনোয়ার বলেন, ‘আমরা পরীর এমন অবস্থা দেখে গতকালই শুটিং প্যাকআপ করার সিদ্ধান্ত নিই। কারণ, আমার কাছে আগে জীবন পরে শুটিং। কিন্তু পরী বারবার বলছিলেন, তিনি একটা দিন দেখতে চান। তার বিশ্বাস ছিলো জ্বর কেটে যাবে। শুটিংটা শেষ করেই বাড়ি ফিরবেন। কিন্তু বুধবার দিবাগত রাতে অবস্থার আরও অবনতি হয়। দ্রুত সময়ের মধ্যে রাজ-পরীকে নিয়ে ঢাকার একটি হাসপাতালে যায়।’

পরীমনি সম্প্রতি শেষ করেছেন গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ এবং চয়নিকা চৌধুরীর ওয়েব ফিল্ম ‘কাগজের বউ’। হাতে রয়েছে রাশিদ পলাশের ‘প্রীতিলতা’ ও অরণ্য আনোয়ারের ‘মা’। এরমধ্যে কথা ছিলো মাতৃত্বকালীন দেড় বছরের ছুটিতে যাওয়ার আগে ‘মা’র কাজ শেষ করবেন পরী।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877