রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন

বিপিএলে বন্ধু, জাতীয় দলে শত্রু!

বিপিএলে বন্ধু, জাতীয় দলে শত্রু!

স্বদেশ ডেস্ক:

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলতি আসরে ফরচুন বরিশালের হয়ে খেলতে ঢাকায় এসেছেন আফগান স্পিনার মুজিব উর রহমান। গতকাল বুধবার ঢাকায় আসার পর আজ বৃহস্পতিবার চট্টগ্রামে থাকা সাকিব, সোহানদের সঙ্গে যোগ দেবেন তিনি। এরপর একদিনের অনুশীলন শেষে ম্যাচেও দেখা যাবে এই ক্রিকেটারকে।

বিপিএলের পর বাংলাদেশ সফরে আসবে আফগানিস্তান। ফেব্রুয়ারির শেষ সপ্তাহে আফগানদের সঙ্গে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা রয়েছে তাদের। তার আগেই বরিশাল দলে মুজিবকে সতীর্থ হিসেবে পেয়ে বেশ ফুরফুরে টাইগার ক্রিকেটাররা।

বিপিএলের এই বন্ধুকে জাতীয় দলে শত্রুর ভূমিকায় পাওয়ার আগেই তার বলে নিজেদের প্রস্তুত করে নেওয়ার প্রত্যয় জানিয়েছেন টাইগারদের উইকেটরক্ষক ব্যাটসম্যান নুরুল হাসান সোহান। নেটে মুজিবের ঘূর্ণিতে অভ্যস্ত হতে চান বলেও জানান তিনি।

সোহান বলেন, ‘অবশ্যই চাইব যে তাকে যেন নেটে বেশি বেশি খেলতে পারি। তাহলে হয়তো আমাদের ব্যাটসম্যান যারা আছেন, তাদের জন্য অনেকটা সহজ হবে। তার বোলিংটা সম্পর্কে সবার একটা ধারণা থাকবে।’

আগামী ২৮ জানুয়ারি দুপুর সাড়ে ১২টায় খুলনা টাইগার্সের মুখোমুখি হবে ফরচুন বরিশাল। টানা দুই ম্যাচ হারের পর ওই ম্যাচে ঘুরে দাঁড়ানোর লড়াইয়ের ইঙ্গিত বরিশালের।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877