শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মঠবাড়িয়ায় নির্বাচনী সহিংসতায় আহত ১১

মঠবাড়িয়ায় নির্বাচনী সহিংসতায় আহত ১১

স্বদেশ ডেস্ক:

পিরোজপুরের মঠবাড়িয়ায় আগামী ৫ জানুয়ারির নির্বাচনকে কেন্দ্র করে সহিংসতায় ১১ জন আহত হয়েছেন।

রোববার বিকেলে ১১নং বড়মাছুয়া ইউনিয়নে নির্বাচনী প্রচারণার জের ধরে হামলায় নৌকা ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে তারা আহত হন। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন নৌকা সমর্থক মিজান মোল্লা (৩৫), জামাল কাজী (৫৪), রুবেল খা (২৫), মোতালেব (৬০), তুফান (২২), শামিম (২৫), ওয়ালিউল্লাহ (১৬) ও বিদ্রোহী প্রার্থীর সমর্থক আবুল কালাম (৬০), শাহাদাৎ হোসেন (২১) ও বড়মাছুয়া বাজারে দায়িত্বে থাকা পুলিশের দুই সদস্য সাকিল হোসেন (২৮) ও মোঃ রুবেল (৩০)। গুরুতর আহত জামাল কাজী, রুবেল খা, আবুল কালাম, শাহাদাৎ হোসেনকে রাতেই বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত নৌকা সমর্থকরা জানান, রোববার বিকেলে নৌকার সমর্থকরা মটর সাইকেলযোগে বিদ্রোহী প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান নাসির হোসেন হাওলাদারের বাড়ীর নিকটবর্তী ৫নং ওয়ার্ডে গণসংযোগের জন্য গাজীর চডানের (মাঠ) সামনে দিয়ে যাচ্ছিলেন। এসময় বিদ্রোহী প্রার্থীর সমর্থকরা তাদের ধাওয়া করে দুটি মটর সাইকেল পানিতে ফেলে দেয় ও কয়েকটি মটর সাইকেল ভাঙচুর করে। এ সময় উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

বিদ্রোহী প্রার্থী নাসির হোসেন হাওলাদার দাবি করেছেন, নৌকা প্রার্থীর সমর্থকরা তার বাড়িতে হামলা চালালে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থী আয়েশা আক্তার মনিকে বারবার চেষ্টা করেও ফোন রিসিভ না করায় তার বক্তব্য পাওয়া যায়নি।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহা. নুরুল ইসলাম বাদল বলেন, নির্বাচনী প্রচারণার জেরে হামলার ঘটনাটি ঘটেছে। সংঘর্ষের খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877