শুক্রবার, ১০ মে ২০২৪, ১০:০৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নির্বাচনের পর বাড়ি ফিরেই মারধরের শিকার বিএনপিকর্মী মেয়ের জন্য বিশেষ আয়োজন পরীর মাস্টার্সেও পরীক্ষার মাধ্যমে ভর্তির কথা ভাবা হচ্ছে: ঢাবি উপাচার্য নৈরাজ্য করলে ডাবল শিক্ষা পাবে বিএনপি, আমরা বসে নেই: ওবায়দুল কাদের জেলেনস্কিকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগে উত্তাল ইউক্রেন ‘শয়তানের নিঃশ্বাস‘ নামের যে ড্রাগ প্রতারণায় ব্যবহার হচ্ছে দস্যুর দখলে লক্ষ্মীপুরের দ্বীপ চর মেঘা, বিপাকে দেড়শতাধিক কৃষক নিজ বাড়িতে চিরনিদ্রায় শায়িত পাইলট আসিম জাওয়াদ মালদ্বীপ থেকে সব সৈন্য প্রত্যাহার করেছে ভারত বাংলাদেশের জন্য মনোনীত মার্কিন বিশেষ রাষ্ট্রদূত মিল আগে যেসব দায়িত্ব পালন করেছেন
সড়কে ঝরল ১০ প্রাণ; সন্তানদের বাঁচিয়ে চলে গেলেন মা

সড়কে ঝরল ১০ প্রাণ; সন্তানদের বাঁচিয়ে চলে গেলেন মা

স্বদেশ ডেস্ক;

দুই কিশোর সন্তানকে নিয়ে নারায়ণগঞ্জের সানারপাড় এলাকায় খালাতো বোনের বাসায় বেড়াতে গিয়েছিলেন বছর চল্লিশের ফাতেমা আক্তার। সেখান থেকে গতকাল রবিবার অটোরিকশায় করে যাচ্ছিলেন রাজধানীর উত্তরায় আরেক বোনের বাসায়। পথে বনশ্রীতে দুর্ঘটনার শিকার হয় তাদের গাড়িটি। প্রাণ হারান ফাতেমা ও অটোরিকশাচালক স্বপন। এতে আহত হয় ফাতেমার দুই ছেলে শাকিব (১৫) ও রাইসুল আলম (১২)। এ ছাড়া দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে আরও ৯ জন।

খিলগাঁও থানার ওসি ফারুকুল আলম জানান, অছিম পরিবহনের একটি বাস রবিবার সকালে রামপুরার ব্রিজ হয়ে ডেমরা স্টাফ কোয়ার্টারের দিকে যাচ্ছিল। বনশ্রীর দিকে আসছিল সিএনজিচালিত অটোরিকশাটি। মেরাদিয়া বাজারের কাছাকাছি ফেমাস স্পেশালাইজড হাসপাতালের সামনে সেই অটোরিকশা ও বাসের সংঘর্ষ হয়। এতে দুজনের মৃত্যু হয়। ঘটনার পর বাস নিয়েই পালিয়ে যান চালক। পরে বাসটিকে আটক করা হয়।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, নিহত ফাতেমার গ্রামের বাড়ি কুমিল্লায়। তার স্বামী শাহ আলম দুবাই প্রবাসী। তাদের দুই সন্তান কুমিল্লার একটি মাদ্রাসায় পড়াশোনা করে। আহত হয়ে তারা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন। এদের মধ্যে রাইসুলের অবস্থা আশঙ্কাজক। এদিকে মৃত স্বপনের বড়ভাই মনির হোসেন জানান, তাদের গ্রামের বাড়ি ভোলার বোরহানউদ্দিন উপজেলায়। বাবার নাম মৃত শহীদুল। এক ছেলে ও স্ত্রীকে নিয়ে কাফরুলের ইব্রাহিমপুরে থাকতেন স্বপন।

বিরামপুর (দিনাজপুর) : বিরামপুরে শ্যামলী পরিবহনের নৈশ কোচের ধাক্কায় দুই মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। গতকাল সকাল ৭টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের টাটকপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ফুলবাড়ী উপজেলার ভাটপাইল (নয়াপাড়া) গ্রামের গোলাম মোস্তাফিজুর রহমানের ছেলে মাছ ব্যবসায়ী জহুরুল ইসলাম ও ঝন্টু ম-লের ছেলে ভ্যানচালক সাইদুল ইসলাম।

চট্টগ্রাম : গ্যারেজের জন্য মালামাল আনতে মোটরসাইকেল করে চট্টগ্রাম শহর থেকে আনোয়ারায় ফিরছিলেন এসএম খোরশেদুল আলম। চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া হাইওয়ে ক্রসিং মোড়ে বিপরীত দিক থেকে আসা একটি গ্যাস সিলিন্ডার বোঝাই ট্রাকের ধাক্কায় ছিটকে পড়েন খোরশেদ। ঘটনাস্থলেই মৃত্যু হয়। আহত হন তার বন্ধু জয়নাল আবেদিন। গত শনিবার রাতে এ দুর্ঘটনা ঘটে। খোরশেদ আনোয়ারা উপজেলার বটতলীর আবু হেনার ছেলে।

কানাইঘাট (সিলেট) : কানাইঘাটে গত শনিবার রাতে বাসের সঙ্গে সিএনজি অটোরিকশার সংঘর্ষে জাকারিয়া আহমদ নামে এক মাদ্রাসাছাত্র নিহত হয়েছে। জকিগঞ্জ উপজেলার হাইদ্রাবন্দ গ্রামের আবদুল কাইয়ুমের ছেলে সে।

ঝিনাইদহ : হরিণাকুণ্ডুতে দুই মোটরসাইকেলের সংঘর্ষে নুর আলম নামে এক পল্লী চিকিৎসক নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন কামাল হোসেন নামে আরেক আরোহী। গতকাল দুপুর ১২টার দিকে উপজেলার তাহেরহুদা গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

পিরোজপুর : ইন্দুরকানীতে গতকাল সকালে ভ্যানচাপায় মুনিয়া (৯) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে। মুনিয়া উপজেলার উত্তর চ-িপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী এবং একই এলাকার মনিরুল ইসলামের মেয়ে।

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) : গোমস্তাপুরে একটি ভটভটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। ঘটনাস্থলেই প্রাণ হারান চালক সাজু। গতকাল সকাল ১০টার দিকে উপজেলার চৌডালা ইউনিয়নের বেলালবাজার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

মতলব (চাঁদপুর) : মতলব উত্তর উপজেলায় অটোরিকশার চাপায় এক শিশু নিহত হয়েছে গতকাল বিকালে। উপজেলার মোহনপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সাহিদ আহম্মেদ (৫) মোহনপুর এলাকার সাগর মোল্লার ছেলে।

ফুলপুর (ময়মনসিংহ) : বাবার শেষকৃত্য শেষ করে বাড়ি ফেরার পথে ময়মনসিংহের ফুলপুরে ট্রাকচাপায় মৃত্যু হয়েছে মণি রানী দাস (৩০) নামে এক গৃহবধূর। ঢাকা-হালুয়াঘাট মহাসড়কের কাজিয়াকান্দা নামক স্থানে গতকাল এ দুর্ঘটনা ঘটে। মণি রানী নেত্রকোনার সুসংদুর্গাপুরের হারাধন চন্দ্র দাসের স্ত্রী।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877