সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন

আটলান্টিক সিটিতে ১৪ জুলাই, বুধবার ‘ঈদ বাজার’

আটলান্টিক সিটিতে ১৪ জুলাই, বুধবার ‘ঈদ বাজার’

স্বদেশ রিপোর্ট: যুক্তরাষ্ট্রের নিউজার্সি অঙ্গরাজ্যের আটলান্টিক সিটিতে আগামী ১৪ জুলাই, বুধবার ‘ঈদ বাজার’ অনুষ্ঠিত হবে।আটলান্টিক  সিটির ২৭০৯, ফেয়ার মাউন্ট অ্যাভিনিউতে প্রবাসীদের মিলনকেন্দ্র  ‘বাংলাদেশ কমিউনিটি সেন্টার’এ ওই দিন সকাল দশটা থেকে রাত দশটা পর্যন্ত এই ‘ঈদ বাজার’ চলবে। বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সাউথ জার্সি ও বাংলাদেশ কমিউনিটি সেন্টার যৌথভাবে এই ‘ঈদ বাজার’এর আয়োজন করেছে।

ঈদুল আজহার প্রাক্কালে অনুষ্ঠিতব্য এই ‘ঈদ বাজার’এ প্রবাসী বাংলাদেশি, ভারতীয় ও পাকিস্তানি ব্যবসায়ীরা তাদের বিভিন্ন ধরনের বাহারি পণ্যের পসরা সাজিয়ে বসবেন।

স্টলগুলোতে শাড়ি, সালোয়ার কামিজসহ মেয়েদের হাল ফ্যাশনের পোশাকপরিচ্ছদ, পুরুষদের পাঞ্জাবি, ছোট শিশুদের বাহারি পোশাক ও বিভিন্ন ডিজাইনের অলংকার ইত্যাদি পাওয়া যাবে।

‘ঈদ বাজার’ আয়োজকদের অন্যতম জহিরুল ইসলাম বাবুল জানান, প্রবাসী বাংলাদেশিদের বিদেশের মাটিতে দেশের ঈদুল আজহার উৎসব আমেজের একটু ছোঁয়া দেওয়ার জন্যই তাদের এই প্রয়াস।

বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির ট্রাষটি বোর্ডের সভাপতি আবদুর রফিক,কার্যকরী সভাপতি মো: জহিরুল ইসলাম বাবুল ও সাধারন সম্পাদক মো: জাকিরুল ইসলাম খোকা ‘ঈদ বাজার’ সফল ও সার্থক করে তোলার জন্য প্রবাসী  বাংলাদেশিদের প্রতি উদাত্ত আহবান জানিয়েছেন।

আটলান্টিক সিটিতে এই ‘ঈদ বাজার’ আয়োজন উপলক্ষে কমিউনিটিতে বেশ সাড়া পড়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877