রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
স্বেচ্ছাসেবক লীগের র‌্যালি থেকে ফেরার পথে ছুরিকাঘাতে কিশোর নিহত দক্ষিণ এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় চরম তাপপ্রবাহ আসন্ন বিপদের ইঙ্গিত দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থী বেড়েছে ৩ গুণ, ঋণগ্রস্ত এক-চতুর্থাংশ: টিআইবি সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণসহ গ্রেপ্তার শহীদ ২ দিনের রিমান্ডে ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় দীপিকা, স্ত্রীর সাফল্যে উচ্ছ্বসিত রণবীর খরচ বাঁচাতে গিয়ে দেশের ক্ষতি করবেন না: প্রধানমন্ত্রী জেরুসালেম-রিয়াদের মধ্যে স্বাভাবিককরণ চুক্তির মধ্যস্থতায় সৌদি বাইডেনের সহযোগী ‘ইসরাইলকে ফিলিস্তিন থেকে বের করে দাও’ এসএমই মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ইরান ২ সপ্তাহের মধ্যে পরমাণু অস্ত্র বানাতে পারবে!
নিউইয়র্কের বাফেলোতে দূর্বৃত্তের গুলিতে ২ বাংলাদেশী নিহত

নিউইয়র্কের বাফেলোতে দূর্বৃত্তের গুলিতে ২ বাংলাদেশী নিহত

স্বদেশ ডেস্ক:

যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক রাজ্যের বাফেলোতে দূর্বৃত্তের গুলিতে ২ বাংলাদেশী নিহত হয়েছে। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। শনিবার (২৭ এপ্রিল) স্থানীয় সময় দুপুর ১২টার দিকে ইস্টফেরী এন্ড বেইলি এভিনিউয়ের কাছে হ্যাজেল উড স্ট্রিটে এই ঘটনা ঘটে। নিহতের একজনের নাম আবু সালেহ মোহাম্মদ ইউসুফ জনি, তার গ্রামের বাড়ী সিলেটের কানাইঘাট উপজেলার মেজরটিলা। অপরজনের নাম মোহাম্মদ বাবুল, তার গ্রামের বাড়ী কুমিল্লা বলে জানা গেছে। এই ঘটনায় বাংলাদেশী কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে।

বাফেলো থেকে প্রাপ্ত খবরে জানা গেছে, নিহত দুই বাংলাদেশী একটি বাড়ীর কনস্ট্রাকশনের কাজ করতে গেলে সেখানে দূর্বৃত্তরা গুলি করে। ফলে ঘটনাস্থলেই উভয়ে মৃত্যুবরণ করেন বলে কমিউনিটি অ্যাক্টিভিষ্ট মতিউর রহমান লিটু জানিয়েছেন। উভয়েই দুই সন্তানের জনক এবং তারা দু’জনই কিছুদিন আগে মেরিল্যান্ড থেকে বাফেলোতে গিয়ে সেখানে একাধিক বাড়ী কিনে পরিবার নিয়ে বসবাস করছিলেন। অপর একটি সূত্রে জানা যায়, হত্যার শিকার দু’জন তাদের নিজেদের বাসার কন্সট্রাকশনের কাজ দেখতে যাওয়ার পর বাসার ভিতর থেকে তাদের লক্ষ্য করে গুলি করা হলে তারা ঘটনাস্থলেই মারা যান। রাত ৮টার দিকে নিহতের পরিবারকে ঘটনার কথা জানায় স্থানীয় পুলিশ। এই রিপোর্ট লেখা পর্যন্ত নিহত দুই বাংলাদেশীর মরদেহ পুলিশ হেফাজতে রয়েছে।

এদিকে এই ঘটনার প্রতিবাদ, বিচার এবং বাফেলোর সকল বাংলাদেশীর নিরাপত্তার দাবীতে রোববার (২৮ এপ্রিল) সমাবেশ আহ্বান করা হয়েছে। এদিন বাদ জোহর নামাজের পর বাফেলো মুসলিম সেন্টারে (৯৯৫ ফিলমোর এভিনিউ, বাফেলো, নিউইয়র্ক ১৪২১১) এই সমাবেশ অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877