শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গোপসাগরে বিমান ঘাঁটির বিনিময়ে সহজে ক্ষমতায় ফেরার প্রস্তাব দিয়েছিলেন এক শ্বেতাঙ্গ: প্রধানমন্ত্রী প্রবল ঘূর্ণিঝড় ‘রেমাল’ যখন বাংলাদেশে পৌঁছতে পারে রাইসিকে শেষ বিদায় জানাতে ইরানে হাজারো মানুষের ঢল আ’লীগের দীর্ঘমেয়াদে ক্ষমতা ভোগের স্বপ্ন কখনোই পূরণ হবে না : মির্জা ফখরুল কলকাতায় আজীম হত্যা : যা জানালেন বন্ধু গোপাল বিশ্বাস যুক্তরাষ্ট্রের লাগাম টেনে ধরেছেন রিশাদ সাবেক আইজিপি বেনজীরের সম্পত্তি জব্দের নির্দেশ গ্রেপ্তার হলেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির ভাই রাইসির মৃত্যুতে রাষ্ট্রীয় শোক পালন করছে বাংলাদেশ টাকা ফেরত দিয়ে খালাস পেলেন ইভ্যালির রাসেল-শামীমা
ট্রাম্পের সঙ্গে নির্বাচনী তর্কযুদ্ধের জন্য আমি প্রস্তুত: বাইডেন

ট্রাম্পের সঙ্গে নির্বাচনী তর্কযুদ্ধের জন্য আমি প্রস্তুত: বাইডেন

স্বদেশ ডেস্ক:

নভেম্বরে আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনের আগে পূর্বসূরী ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে একটি নির্বাচনী তর্কযুদ্ধে মুখোমুখি হতে পারলে খুশি হবেন জানিয়েছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন। ‍এই তর্কযুদ্ধে অংশ নিতে তিনি মানসিকভাবে সম্পূর্ণ প্রস্তুত বলেও জানিয়েছেন। একটি মার্কিন রেডিওতে দেওয়া সাক্ষাৎকারে উপস্থাপককে এ কথা বলেন বাইডেন। বাইডেন বলেন, নির্বাচনী বিতর্কে অংশ আমি তার মুখোমুখি হতে পারলে খুশি হব। তবে এই বিতর্ক কবে হতে পারে এ বিষয়ে কোনো ধারণা নেই বলেও জানান বাইডেন।

বাইডেনের এই মন্তব্যের পর ট্রাম্পের প্রচারণা উপদেষ্টা সামাজিক মাধ্যম এক্স-এ বলেন, ঠিকাছে, আসুন, আমরা এই মুহূর্তের জন্য অপেক্ষা করি। এর আগে এত স্পষ্ট ভাষায় কোনো প্রতিশ্রুতি দেননি বাইডেন। এ বিষয়ে গত মাসেও তিনি বলেচিলেন, প্রেসিডেন্সিয়াল ডিবেটের পুরো বিষয়টিই নির্ভর করছে ট্রাম্পের আচরণের ওপর।

গত মাসে রিপাবলিকান প্রাইমারি প্রতিযোগিতায় জেতার আগে প্রতিদ্বন্দ্বিদের সঙ্গে বিতর্ক করতে অস্বীকার করেছিলেন ট্রাম্প। তবে সম্প্রতি বাইডেনের সঙ্গে যেকোনো জায়গায় যেকোনো অবস্থানে বিতর্ক করার চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন তিনি। ফেব্রুয়ারির শুরুতে লাস ভেগাস সফরে বাইডেনকে এ বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেছিলেন, ‘তার জায়গায় থাকলে আমিও বিতর্কে করতে চাইতাম। একানে ওনার কিছু করার নেই।’ উল্লেখ্য, ২০২০ সালে নির্বাচনি প্রচারাভিযানে নির্বাচনি বিতর্কে দুইবার মুখোমুখি হয়েছিলেন ট্রাম্প-বাইডেন।

একই সাক্ষাৎকারে বাইডেন আরও বলেন, পৃথিবীর অন্য মানুষদের মতো তিনিও একবার আত্মহত্যা করতে চেয়েছিলেন।বাইডেন বলেন, ‘আমার প্রথম স্ত্রী মারা যাওয়ার পর মানসিকভাবে ভেঙ্গে খুব পড়েছিলাম। সবসময় বিষণ্ন থাকতাম।এক রাতে মাতাল অবস্থায় মনে হলো এই জীবনের কোনো মনে নেই। এ কথা মনে হতেই ডেলাওয়্যার মেমোরিয়াল ব্রিজের উদ্দেশে গাড়ি নিয়ে বেরিয়ে পড়ি। ভেবেছিলাম ব্রিজ থেকে লাফিয়ে আত্মহত্যা করব।’ তিনি আরও বলেন, ‘কিন্তু ব্রিজে পৌঁছানোর পর মনে হলো আমার ‍দুটি ছোট সন্তান আছে। আমি মরে গেলে তাদের দেখাশোনার কেউ থাকবে না। তাদের চেহারা মনে হতেই আমি ফিরে এলাম।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877