মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন

আজকের রাশিফল সোমবার ৯ ডিসেম্বর ২০১৯

আজকের রাশিফল সোমবার ৯ ডিসেম্বর ২০১৯

মেষ: সামাজিক সঙ্গ আপনাক আরও সমৃদ্ধ করবে। টাকাপয়সা সংক্রান্ত সিদ্ধান্তগুলো নেওয়ার সময় এসে গেছে। আয় এবং ব্যয়ের মধ্যে সামঞ্জস্য বজায় রাখুন।

বৃষ : পেশাগত জীবনে সফলতা পাবেন। তবে পারিবারিক জীবনে খুব একটা ভালো যাবেনা । জীবনসঙ্গীর সাথে ঝগড়া হলেও তা মিটে যাবে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন।

মিথুন: জীবনসাথীর সাথে যদি সত্যিকারের প্রেম আর স্নেহ থাকে তাহলে সবকিছুই সাধারণ থাকবে। এই বছর বৈবাহিক জীবন আনন্দময় থাকবে আর নিজের প্রিয় মানুষটির সাথে সুখেভরা সময় কাটাবেন।

কর্কট : গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতির সুযোগ পাবেন। বাড়তি কোনও ব্যবসার জন্য আলোচনা হবে। চেষ্টা করুন ভেবে চিন্তে বিনিয়োগের।

সিংহ: সিংহ রাশির জাতক জাতিকার দিনটি খুব একটা ভালো যাবে না। ঠিকাদারী কাজে কোনো বাধা বিপত্তির সম্ভাবনা। চাকরীজীবীরা এই সময় বাড়তি আয়ের আশা করতে পারেন।

কন্যা: কন্যার জাতক জাতিকার কর্মক্ষেত্রে নানা রকম বাধা বিপত্তি আসবে। পদস্ত কোনো কর্মকর্তার সাথে বড় বিরোধে জড়িয়ে পড়তে পারেন।

তুলা: তুলা রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ভাগ্য উন্নতির ক্ষেত্রে কিছু বাধা বিপত্তির সম্মূখীন হতে হবে। উচ্চ শিক্ষার লক্ষে বিদেশ যাত্রার ক্ষেত্রে হতাশা নিরাশা দেখা দেবে।

বৃশ্চিক: বৃশ্চিক রাশির জাতক জাতিকার এই দিনটি শুভ সম্ভাবনাময় হবে। অবিবাহিতদের বিয়ে বা এনগেজমেন্ট এর কথাবার্তা হতে পারে।

ধনু : আজ স্বাস্হ্য ভালোই থাকবে। আর্থিক লেনদেগুলিকে সতর্কতার সাথে সামলাতে হবে। পারিবারিক দায়িত্বের জন্য আপনার মনে উত্তেজনার সৃষ্টি হবে। তবে সবাই আপনার পক্ষে থাকবেন।

মকর: আজ আপনাদের গবেষণার জন্য দিনটি খুব ভাল। ব্যবসায় বাড়তি লাভ আসতে পারে। তবে বুঝে শুনে কাজ করলে অবশ্যই ভালো ফল পাবেন।

কুম্ভ: হটাৎ করে সকালের দিকে আজ রাগের মাত্রা বাড়তে পারে। আর প্রেমের কারণে বাড়িতে বিবাদ লেগেই থাকবে। তবে মাথা ঠান্ডা রাখার চেষ্টা করুন। ব্যবসায় এখন ভাল ফল পাবেন না।

মীন : উচ্চপদস্থ ব্যক্তির কাছে অপমানিত হতে পারেন। একান্নবর্তী পরিবারে একটু অশান্তির সৃষ্টি হতে পারে। খেলাধূলায় বহু দূর এগোনোর সুযোগ আসতে চলেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877