রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন

ছিনতাইকালে আটক পুলিশের ২ সদস্য বরখাস্ত, নেওয়া হলো রিমান্ডে

ছিনতাইকালে আটক পুলিশের ২ সদস্য বরখাস্ত, নেওয়া হলো রিমান্ডে

স্বদেশ ডেস্ক

টাঙ্গাইলের মির্জাপুরে ছিনতাই করার সময় পুলিশের দুই কনস্টেবলকে হাতেনাতে আটক করা হয়েছে। গতকাল সোমবারের এই ঘটনায় রাতেই তাদের সাময়িকভাবে বরখাস্ত করেছে পুলিশ। আজ মঙ্গলবার তাদের আদালতে নেওয়া হলে বিচারক দুই দিনের রিমান্ডে পাঠিয়েছেন।

রিমান্ডে থাকা পুলিশের দুই কনস্টেবল মানিকগঞ্জের দৌলতপুর থানায় কর্মরত। তারা হলেন টাঙ্গাইলের বাসাইল উপজেলার মিরিকপুর গ্রামের কৈলা রাজবংশীর ছেলে রিপন রাজবংশী ও সিরাজগঞ্জের চৌহালী উপজেলার কোদালিয়া গ্রামের ময়নাল হকের ছেলে মহসিন মিয়া।

ছিনতাইয়ের ঘটনায় তাদের দুনজনকে গতকাল রাতেই সাময়িকভাবে বরখাস্ত করেছেন মানিকগঞ্জের পুলিশ সুপার গোলাম আজাদ খান।

পুলিশ জানায়, গতকাল রাত পৌনে ১০টার দিকে মধুপুরের মমিনপুর গ্রামের পিকআপচালক রানা মিয়া ঢাকা থেকে টাঙ্গাইলের দিকে আসছিলেন। আর পুলিশের পোশাক পরে রিপন রাজবংশী ও মহসিন মিয়া মির্জাপুরের ধেরুয়া এলাকায় মহাসড়কে গাড়ি থামিয়ে চালকদের কাছ থেকে টাকা নিচ্ছিলেন।

একপর্যায়ে রানার কাছে জাল টাকা আছে—এমন দাবি করে সাড়ে ১১ হাজার টাকা ছিনিয়ে নেন ওই দুই কনস্টেবল। এ সময় রানার চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে গিয়ে বিষয়টি দেওহাটা পুলিশ ফাঁড়িকে জানায়। পরে পুলিশ গিয়ে রিপন ও মহসিনকে আটক করে।

জিজ্ঞাসাবাদের একপর্যায়ে রিপন ও মহসিন নিজেদের পুলিশ সদস্য হিসেবে পরিচয় দেন। তাদের কাছ থেকে ৩০ হাজার টাকা, পুলিশের ইউনিফর্ম, একটি হ্যান্ডকাফ ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

পিকআপচালক রানা বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা করেন। আজ তাদের সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়। মির্জাপুর বঙ্গবন্ধু সেতু আমলী আদালতের বিচারক মনিরুল ইসলাম তাদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এ বিষয়ে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, ‘ওই দুই কনস্টেবলকে আদালতের নির্দেশে দুই দিনের রিমান্ডে আনা হয়েছে।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877