শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আরও ২৯ আ.লীগ নেতা বহিষ্কার

আরও ২৯ আ.লীগ নেতা বহিষ্কার

স্বদেশ ডেস্ক:

নগরকান্দা ও সালথা উপজেলার ১৭টি ইউনিয়নে আসন্ন নির্বাচনকে সামনে রেখে দলীয় নির্দেশনা অমান্য করে প্রার্থী হওয়া এবং দলীয় প্রার্থীর বাইরে স্বতন্ত্র প্রার্থীকে সমর্থন করায় আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে বিভিন্ন পর্যায়ের ২৯ নেতাকে। নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন মিয়া ও সালথা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক-উজ জামান ফকির মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

নগরকান্দা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের যেসব নেতাকে বহিষ্কার করা হয়েছে তারা হলেন, নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সহদপ্তর সম্পাদক ও চরযশোরদী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আরিফুজ্জামান পথিক তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি খন্দকার অহিদুল বারী আলম ও কাইমুদ্দিন ম-ল, কাইচাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কবির হোসেন ফান্ডু, ফুলসূতি ইউনিয়ন আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক খন্দকার তৌহিদুর রহমান টিটো, জেলা পরিষদের সাবেক সদস্য কামাল হোসেন মিয়া, তালমা ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ারা বেগম, ডাঙ্গী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সরদার সাইফুজ্জামান বুলবুল, পুরাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আতাউর রহমান বাবু, রামনগর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আবদুল কুদ্দুস ফকির, কোদালিয়া শহীদ নগর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ ইমাম-উল ইসলাম।

একই অভিযোগে সালথা উপজেলায় আওয়ামী লীগের ১৮ নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। এ ছাড়া সহযোগী সংগঠনের চার নেতার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। সালথা উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মজিবুল হক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে। বহিষ্কৃত আওয়ামী লীগ নেতারা হলেন- সালথা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি হাবিবুর রহমান হামেদ, সহসভাপতি ফজলুল মতিন বাদশা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল ওহাব মোল্যা, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আবদুল আলিম মোল্যা, সাংগঠনিক সম্পাদক রেজাউর রহমান চয়ন, কার্যনির্বাহী সদস্য নুরুজ্জামান ঠাকুর (টুকু), সোনাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল হাকিম মোল্যা, সাধারণ সম্পাদক মো. সিরাজ মোল্যা, সহসভাপতি আবদুর রহিম মাতুব্বর, মো. খলিল মোল্যা, আওয়াল মোল্যা, যুগ্ম সাধারণ সম্পাদক সেন্টু মুন্সী, আটঘর ইউনিয়ন আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক শাহজাহান মোল্যা, সহপ্রচার সম্পাদক জাকির হোসেন, গট্টি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আরশাদ মোল্যা, রামকান্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সুজায়েত হোসেন ওয়াদুদ, সাংগঠনিক সম্পাদক রকিব তালুকদার, যদুনন্দি ইউনিয়নের সহসভাপতি আকরাম হোসেন, মাঝারদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সেলিম মিয়া, বল্লভদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউনুস মোল্যা, সাধারণ সম্পাদক মাহাবুব আলম। এ ছাড়া সালথা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইমারত হোসেন পিকুল, সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি খন্দকার সাইফুর রহমান শাহীন, উপজেলা যুবলীগের সহসভাপতি খন্দকার শাহজাহান সাজ্জাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেওয়া হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877