সোমবার, ১৩ মে ২০২৪, ০৬:০২ অপরাহ্ন

পরিত্যক্ত টয়লেটে মিলল শিশুর হাত-পা মোড়ানো লাশ

পরিত্যক্ত টয়লেটে মিলল শিশুর হাত-পা মোড়ানো লাশ

স্বদেশ ডেস্ক:

কুষ্টিয়ার ইবি থানার হরিনারায়ণপুরে সানজিদা খাতুন (৬) নামে এক শিশুর হাত-পা মোড়ানো লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় কাচারি মাঠের পরিত্যক্ত টয়লেটের ভেতর থেকে তার লাশ উদ্ধার করা হয়। সানজিদার মাথায় ও শরীরে আঘাতের চিহ্ন ছিল বলে জানিয়েছে পুলিশ।

পরিবার সূত্রে জানা যায়, সানজিদা রোববার দুপুরে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে না আসায় বিকেলে হরিনারায়ণপুর বাজারে মাইকিং করেন বাবা সোহাগ হোসেন। সেইসঙ্গে চলতে থাকে অনেক খোঁজাখুজি। সন্ধ্যার পর এলাকার কয়েকজন বাসিন্দা কাচারি মাঠের পাশে একটি পরিত্যক্ত টয়লেটে শিশুর মরদেহ পড়ে থাকতে দেখে পরিবারের লোকজনকে খবর দেয়। পরে তারা এসে মরদেহ চিহ্নিত করে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় (ইবি) থানা পুলিশ। তারা লাশ উদ্ধারের পাশাপাশি সুরতহাল করেন।

বিষয়টি নিশ্চিত করে কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আতিকুর রহমান আতিক দৈনিক আমাদের সময়কে বলেন, পরিত্যক্ত একটি টয়লেট থেকে সানজিদা নামের এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

প্রাথমিকভাবে বিষয়টি হত্যা মনে হচ্ছে বলেও জানান কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আতিকুর রহমান আতিক। উল্লেখ্য, কাচারি মাঠেই হিন্দু সম্প্রদায় তাদের র্ধমীয় অনুষ্ঠান পূজা যুগ-যুগ ধরে উদযাপন করে আসছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877