শুক্রবার, ০৭ Jun ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন

আমার পুরো ক্যারিয়ার শেষ হয়ে গিয়েছিল : মনোজ

আমার পুরো ক্যারিয়ার শেষ হয়ে গিয়েছিল : মনোজ

স্বদেশ ডেস্ক

মনোজ বাজপাই এমন একজন অভিনেতা যিনি পর্দায় হাজির হলেই মুগ্ধ চোখে তার কাজ উপভোগ করেন দর্শকরা। নিখাদ অভিনয়ের জন্য বলিউডে আলাদা জায়গা এই অভিনেতার। ভক্তদের চোখে তিনি বরাবরই একজন নায়ক। তবে ব্যক্তি জীবনে নিজের বদমেজাজের জন্য বেশ কয়েকবার শিরোনামে এসেছিলেন এই অভিনেতা।

 এক সময় রাগ নিয়ন্ত্রণ না করতে পেরে বন্ধু অনুরাগ কাশ্যপ ও রাম গোপাল ভর্মাকে মারধরও করেছিলেন। এ কারণে তাদের বন্ধুত্বের সম্পর্কে ফাটল দেখা দিয়েছিল। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে মনোজ এই ঘটনায় অনুতপ্ত হয়ে সেই স্মৃতি সামনে আনলেন। জানালেন হানসাল মেহতার সঙ্গে নিজে ঝামেলার কথাও।

 সাক্ষাৎকারে মনোজ জানান, ‘দিল পে মাত লে ইয়ার’ সিনেমায় কাজ করার সময় চলচ্চিত্র নির্মাতা হানসাল মেহতার সঙ্গে মতবিরোধের পর তিনি বাথরুমে গিয়ে প্রচণ্ড কান্নাকাটি করেছিলেন। তার রাগের কারণে পরিস্থিতি আরও খারাপ হয়ে উঠেছিল। 

মনোজ বলেন, ‘আমি কঠিন সময় পার করছিলাম। আমার পুরো ক্যারিয়ার শেষ হয়ে গিয়েছিল।

অনেক পরিশ্রমের পর বলিউডে জায়গা করে নিতে পেরেছিলাম। এরপর অবস্থা আরও খারাপ হতে থাকে। আমি এমন মানুষ নই যে বিতর্ক বা কোনও কিছু দ্বারা প্রভাবিত হয়। কিন্তু আমার খারাপ লাগছিল যে হানসালকে অনেকটা প্রতিবাদের মধ্যে দিয়ে যেতে হয়েছিল।’ 

মনোজের আচরণের বিষয়ে ‘সিনেমা এক্সপ্রেস’কে দেওয়া এক সাক্ষাৎকারে হানসাল মেহতা বলেন, মনোজ তার সঙ্গে খুব খারাপ ব্যবহার করেছিল।

এতে সেটে সমস্যা তৈরি হয়। তবে মনের দিক থেকে ও ভালো ছেলে। ও খারাপ মানুষ নয়। আমরা যখন একসঙ্গে কাজ করতাম তখন খুব খিটখিটে হয়ে যেত। 

মনোজ শীগগিরই ‘ভাইয়া জি’তে দেখা যাবে। এটা তার ১০০তম সিনেমা, যার ট্রেলার সম্প্রতি মুক্তি পেয়েছে। সিনেমাটি মুক্তি পাচ্ছে আগামী ২৪ মে। মনোজের শেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ছিল ‘জোরাম।’ সিনেমাটি সমালোচক মহলে বেশ প্রশংসিত হয়েছে এবং এ বছর বেশ কিছু পুরস্কারও জিতে নিয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877