মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পর্যটক সামলাতে দেয়াল তুলছে জাপান ঢাবিতে গোলাম মাওলা রনির ওপর হামলা টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠাল যুক্তরাষ্ট্র, একাদশে যারা আজিজ আহমেদের ওপর মার্কিন ভিসানীতি প্রয়োগ হয়নি: ওবায়দুল কাদের অস্ট্রেলিয়ায় বাংলাদেশি পণ্যের শুল্কমুক্ত সুবিধা অব্যাহত থাকবে কৃষি খাতে ফলন বাড়াতে অস্ট্রেলিয়ার প্রযুক্তি সহায়তা চান প্রধানমন্ত্রী ভিকারুননিসায় ১৬৯ শিক্ষার্থীর ভর্তি বাতিল, অনিয়ম তদন্তের নির্দেশ ৩০ শতাংশের বেশি ভোট পড়ে থাকতে পারে : সিইসি সাবেক সেনাপ্রধানের ওপর মার্কিন নিষেধাজ্ঞা যে বার্তা দিচ্ছে শিয়ালের টানাহেঁচড়া দেখে মাটি খুঁড়ে পাওয়া গেল এক নারী ও দুই শিশুর লাশ
করোনাকালে আগামীর তারকা খুঁজছেন মাহফুজুর রহমান

করোনাকালে আগামীর তারকা খুঁজছেন মাহফুজুর রহমান

বিনোদন ডেস্ক:

করোনাভাইরাসের চলমান পরিস্থিতিতে এটিএন বাংলায় শুরু হতে যাচ্ছে রিয়েলিটি শো ‘সাউথ এশিয়ান ডান্স কম্পিটিশন ও আগামীর তারকা’। ‘দূরে থেকেও কাছে থাকা’র শ্লোগান নিয়ে এই আয়োজন করছে এটিএন মিডিয়া কমিউনিকেশন।

গতকাল সোমবার এটিএন বাংলা কার্যালয়ে প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানের প্রতিযোগিতা সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন আয়োজনের চিফ কোর্ডিনেটর ও এটিএন এমসিএল’র সিইও সাজেদুর রহমান মুনিম। আর প্রতিযোগিতার উদ্বোধন করেন এটিএন বাংলা, এটিএন নিউজ ও এটিএন এমসিএল’র চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান।

প্রতিযোগিতা প্রসঙ্গে ড. মাহফুজুর রহমান বলেন, ‘স্যাটেলাইট চ্যানেলের জগতে সব সময়ই এগিয়ে এটিএন বাংলা। বাংলা ভাষাভাষীদের সুপ্ত প্রতিভাকে বিকশিত করার প্রত্যয়ে এটিএন বাংলা সব সময়ই ভূমিকা রেখেছে। পৃথিবীব্যাপী মানুষ যখন ঘরে থেকে ক্লান্ত-শ্রান্ত হয়ে গিয়েছে।’

মাহফুজুর রহমান আরও বলেন, ‘মানসিক অবসাদে ভুগছে শিশু-কিশোররা, সেই সময়ে এই আয়োজন কিছুটা হলেও সকলের মাঝে স্বস্তির নিঃশ্বাস হিসেবে উদাহরণ হয়ে থাকবে।’

অনুষ্ঠান সম্পর্কে জানাতে আয়োজিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সংগীতশিল্পী ফাতেমা তুজ জোহরা, নৃত্যশিল্পী নিলুফার ওয়াহিদ পাপড়ি, সোহেল রহমান, নির্মাতা নার্গিস আক্তার, মুরাদ পারভেজ, মাসুম শাহরীয়ার, অভিনেত্রী সুমনা সোমা এবং বিউটিশিয়ান ফারনাজ আলম। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন শফিউল আলম বাবু।

সংবাদ সম্মেলনে জানানো হয়, এই প্রতিযোগিতা থেকে যেসব শিল্পী বেরিয়ে আসবেন, তাদের বিভিন্ন প্ল্যাটফর্মে কাজ করার সুযোগ করে দেবে এটিএন বাংলা। এ ছাড়া তাদের জন্য থাকছে আকর্ষণীয় পুরস্কার।

এদিকে, প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাওয়া দুই বাংলা’র অনলাইন একক সংগীত, নৃত্য ও একক অভিনয় প্রতিযোগিতায় ১০-১৮ এবং ১৯-৩০ বয়স ক্যাটাগরির দুটি বিভাগে প্রতিযোগীরা অংশগ্রহণ করতে পারবেন। আগ্রহী শিল্পীদের আগামী ২০ জুনের মধ্যে নিজের গাওয়া পূর্ণাঙ্গ একক সংগীত, একক অভিনয় অথবা একক নৃত্যের দুটি করে চার মিনিটের ভিডিওসহ রেজিস্ট্রেশন করতে হবে।

রেজিস্ট্রেশন সম্পর্কিত তথ্যের জন্য ইমেইল : fidafbd@gmail.com ও হোয়াটস অ্যাপ : +8801715-008310, +8801795356301 এই ঠিকানায় যোগাযোগ করতে বলা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877