বৃহস্পতিবার, ২০ Jun ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন

‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় দীপিকা, স্ত্রীর সাফল্যে উচ্ছ্বসিত রণবীর

‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় দীপিকা, স্ত্রীর সাফল্যে উচ্ছ্বসিত রণবীর

স্বদেশ ডেস্ক

ঘরে আসছে নতুন অতিথি, তবে তার আগেই এসেছে সাফল্যের খবর। বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের মুকুটে জুড়েছে নয়া পালক। সম্প্রতি ডেডলাইনের ‘গ্লোবাল ডিসরাপ্টর্স, ২০২৪’-এর তালিকায় প্রথম ভারতীয় হিসাবে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। আর স্ত্রীর এমন সাফল্যে বেশ উচ্ছ্বসিত রণবীর।

দীপিকার জনপ্রিয়তা বিশ্বজুড়ে। এ কারণে আন্তর্জাতিক অঙ্গনের বড় বড় ইভেন্টে প্রায়ই দেখা মেলে তার। তবে সে বিশ্বখ্যাতি তাকে যে এ তালিকায় পৌঁছে দেবে তা হয়তো কখনই ভাবেননি দীপিকা।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার ও ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদন থেকে জানা গেছে, প্রথম ভারতীয় হিসাবে ডেডলাইনের ‘গ্লোবাল ডিসরাপ্টর্স, ২০২৪’-এর তালিকায় জায়গা করে নিয়েছেন দীপিকা। এ তালিকায় দীপিকার সঙ্গে নাম শোভা পাচ্ছে হলিউডের খ্যাতনামী অভিনেত্রী উমা থারম্যান, কোরিয়ান-আমেরিকান লেখক ও পরিচালক লি সাং জিন, আমেরিকান অভিনেত্রী ও প্রযোজক ইভা জ্যাকুলিন লংগোরিয়ার।

জানা গেছে, বিনোদন জগতে অনবদ্য অবদান, প্রচলিত ধ্যান-ধারণার বদল আর আন্তর্জাতিক পরিচিতির কারণে দীপিকাকে এ তালিকায় অন্তর্ভুক্ত করা হয়েছে।

এদিকে স্ত্রীর এমন সাফল্যে ইনস্টাগ্রাম পোস্ট দিয়েছেন রণবীর। দীপিকাকে নিয়ে প্রকাশিত প্রতিবেদনের ছবি পোস্ট করে এর ক্যাপশনে রণবীর লিখেছেন, ‘বাচ্চার মা আমাদের কাঁপিয়ে দিয়েছে…।’

উল্লেখ্য, বিয়ের পাঁচ বছরের মাথায় মা হতে চলেছেন অভিনেত্রী। তবে মাতৃত্বকালীন ছুটি না কাটিয়ে চুটিয়ে কাজ করছেন দীপিকা।

বিভিন্ন সূত্রে জানা গেছে, সেপ্টেম্বরেই নতুন অতিথি আসছে রণবীর সিংহ ও দীপিকা পাড়ুকোনের সংসারে। ২৯ ফেব্রুয়ারি প্রথম তারা সুখবর প্রকাশ করেন। অনেকের ধারণা, ছয় মাসের অন্তঃসত্ত্বা অভিনেত্রী। আবার এক দলের দাবি, সারোগেসির মাধ্যমে সন্তান নিচ্ছেন তারা। তবে এখনও পর্যন্ত দীপিকাকে দেখে বোঝার উপায় নেই যে, তিনি মা হতে চলেছেন। তার সুঠাম শরীরে মেদের লেশমাত্র নেই। সাধারণত অন্তঃসত্ত্বা থাকাকালীন ওজন বৃদ্ধি পায় মেয়েদের। তবে এ ক্ষেত্রে দীপিকা ব্যতিক্রমী। সম্প্রতি সন্তানের ‘সোনোগ্রাম’-এর ছবি প্রকাশ্যে এনেছেন তারা। এখন প্রায় পাঁচ মাস বাকি সন্তান আগমনের। এর মাঝেই দীপিকার নতুন নাম দিলেন রণবীর। উচ্ছ্বাস প্রকাশ করতে গিয়ে স্ত্রীকে ডাকলেন ‘বেবি মামা’ অর্থাৎ ‘বাচ্চার মা’ বলে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877