সোমবার, ০৩ Jun ২০২৪, ০৭:৫৬ অপরাহ্ন

শিয়ালের টানাহেঁচড়া দেখে মাটি খুঁড়ে পাওয়া গেল এক নারী ও দুই শিশুর লাশ

শিয়ালের টানাহেঁচড়া দেখে মাটি খুঁড়ে পাওয়া গেল এক নারী ও দুই শিশুর লাশ

স্বদেশ ডেস্ক

ময়মনসিংহের ত্রিশালে শিয়ালের টানাহেঁচড়া দেখে মাটি খুঁড়ে পাওয়া গেলো এক নারী ও দুই শিশুর লাশ। খবর পেয়ে তিনজনের লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২১ মে) বিকেল সাড়ে ৩টার দিকে ত্রিশাল উপজেলার রামপুর ইউনিয়নের কাঁকচর নয়াপাড়া গ্রামে এ লাশের সন্ধান পাওয়া যায়। তাৎক্ষণিকভাবে কারো পরিচয় জানা যায়নি। এ ঘটনা এলাকাবাসির মাঝে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

ত্রিশাল থানার উপ-পরিদর্শক (এসআই) মো: হুমায়ুন কবির খবরের সত্যতা নিশ্চিত করে জানান, দুপুরে একটি শিয়াল গর্ত খুঁড়ে এক শিশুর লাশ নিয়ে টানাহেঁচড়া করছিল। দৃশ্যটি দেখে এলাকাবাসি ঘটনাস্থলে গিয়ে মাটি খুঁড়ে আরো এক নারী ও এক শিশুর লাশ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, কয়েকদিন আগে ওই নারী ও দুই শিশুকে পরিকল্পিতভাবে হত্যা করে লাশ মাটিতে পুঁতে রাখা হয়েছে।

তিনি আরো জানান, নিহত নারীর বয়স আনুমানিক (৩৫) এবং দুই শিশুর মধ্যে একজনের বয়স তিন বছর ও অপরজনের বয়স পাঁচ/ছয় বছর হতে পারে।

স্থানীয়রা জানিয়েছেন, উদ্ধারকৃত লাশগুলো ওই এলাকার বাসিন্দা নয় বলে এখনো পরিচয় জানা যায়নি। ধারণা করা হচ্ছে নিহতরা একই পরিবারের অথবা মা ও দুই সন্তান হতে পারে।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পৃথক গর্ত থেকে মধ্যবয়সী এক নারী ও দুই শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। এখনো লাশের পরিচয় শনাক্ত করা যায়নি। হত্যার কারণ ও লাশের পরিচয় জানতে কাজ করছে পুলিশ।

ঘটনাস্থল পরিদর্শন করে অতিরিক্ত পুলিশ সুপার শামীম হোসেন জানান, নিহতদের পরিচয় শনাক্তে ডিএনএ টেস্ট করা হবে। এদিকে সিআইডি, পিবিআই, র‌্যাব ও পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877