মঙ্গলবার, ০২ Jul ২০২৪, ০১:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ব্যারিস্টার সুমনকে হত্যা করতে মাঠে ৪-৫ জনের টিম, থানায় জিডি

ব্যারিস্টার সুমনকে হত্যা করতে মাঠে ৪-৫ জনের টিম, থানায় জিডি

স্বদেশ ডেস্ক:

হত্যার হুমকি পেয়ে হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য (এমপি) ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। শনিবার রাতে শেরেবাংলা নগর থানায় জিডি করেন তিনি।

ব্যারিস্টার সুমন জিডিতে উল্লেখ করেছেন, গত ২৭ জুন ঢাকায় অবস্থানকালে রাত আনুমানিক ২টার সময় আমার নির্বাচনী এলাকার চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তার সরকারি মোবাইল থেকে আমার হোয়াটসঅ্যাপে ফোন করে জানান যে, ‘আপনাকে হত্যার জন্য অজ্ঞাতনামা একটি শক্তিশালী মহল গত তিন দিন আগে ৪-৫ জনের একটি টিম নিয়ে মাঠে নেমেছে। আপনি রাতে বাইরে বের হবেন না এবং সাবধানে থাকবেন।’

তখন আমি ওসির কাছে অজ্ঞাতনামা ব্যক্তিদের পরিচয় জানতে চাইলে তিনি ওই ব্যক্তির পরিচয় জানাতে অস্বীকার করেন এবং আমাকে সাবধানে থাকার পরামর্শ দেন। বিষয়টি জানার পরে আমি মারাত্মকভাবে নিরাপত্তাহীনতায় ভুগছি।

উল্লেখ্য, সৈয়দ সায়েদুল হক সুমন স্বতন্ত্র প্রার্থী হিসেবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-৪ আসনে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মাহবুব আলীকে হারিয়ে বিজয়ী হন। এছাড়া সৈয়দ সায়েদুল হক সুমন বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী। তিনি আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের একজন প্রসিকিউটর ছিলেন, এই পদ থেকে তিনি ২০১২ সালের ১৩ নভেম্বর পদত্যাগ করেন। সুমন যুবলীগের কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদকও ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877