সোমবার, ১৭ Jun ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন

আমার বাবার কি জানাজা হবে না, প্রশ্ন এমপি আনারের মেয়ের

আমার বাবার কি জানাজা হবে না, প্রশ্ন এমপি আনারের মেয়ের

স্বদেশ ডেস্ক:

‘আমার বাবার কি জানাজা নামাজ হবে না? মানুষের দুর্ঘটনা বা রোগব্যাধিতে মৃত্যু হয়।কিন্তু আমার বাবাকে খুনিরা হত্যার পর দেহ কেটে টুকরা টুকরা করেছে। সেই টুকরাতে হলুদ মশলাও মিশিয়েছে। কি কষ্ট দিয়ে আমার বাবাকে মেরেছে খুনিরা। আমি জীবনেও তা ভুলতে পারব না। আমি আমার বাবার লাশের এক টুকরো অংশ দেখতে চাই। ’

ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজিম আনারের হত্যাকারীদের বিচার চেয়ে আজ শুক্রবার বিকেলে শহরের মেইন বাসস্ট্যান্ডে আয়োজিত মানববন্ধনে কাঁদতে কাঁদতে কথাগুলো বলেন এমপি আনারের মেয়ে ডরিন।

ডরিন বলেন, ‘আমি এতিম হয়ে গেলাম। আমার বাবার হত্যাকারী যাদের ধরা হয়েছে তাদের প্রিভিয়াস রেকর্ড দেখুন। আমার বাবার মত তারা এমন অনেক নীরিহ মানুষকে খুন করেছে। আমি চাই দ্রুতই খুনিদের আটক করা হোক। না হলে আমার মত আরও কেউ এতিম হতে পারে।

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী যদি তার বাবার হত্যার বিচার করতে পারেন, তাহলে আমার বাবার হত্যার বিচারও তিনি করতে পারবেন। ‘

পিতার শোকে কাতর হয়ে তিনি বলেন, ‘বাবার খুনিদের প্রধান হোতা কোটচাদপুর উপজেলার আক্তারজ্জআমান শাহিনকে দ্রুত আটক করা হোক। সেই সাথেই তার ভাই কোটচাদপুরের পৌর মেয়র শহিদুজ্জামান সেলিমকেউ আটকের দাবি জানাই। তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তার খুনি ভাই শাহিনকে দ্রুত আটক করা সম্ভব হবে। ’

প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে ডরিন বলেন, ‘আপনি আমার অভিভাবক। আমি ও আমার পরিবারকে রক্ষা করবেন। ’

আজ বিকেল ৪টার দিকে এলাকার বিভিন্ন সংগঠন, ঝিনাইদহ-৪ আসনের সর্বসাধারণ ও রাজনৈতিক সংগঠনের উদ্যোগে মেইন বাসস্টান্ডে মানববন্ধন করা হয়। নারী, পুরুষসহ হাজারও মানুষ মানববন্ধনে অংশ নেন।

এমপি আনারের মরদেহের সন্ধান চেয়ে ও হত্যাকাণ্ডে জড়িত সব খুনিদের খুঁজে বের করে ফাঁসির দাবিতে এই মানববন্ধন করা হয়।

মানববন্ধনে এমপি আনারের মেয়ে ডরিন ও আওয়ামী লীগের সব অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ এলাকার সর্বস্তরের মানুষ অংশ নেয়।

কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক ও পৌর মেয়র আশরাফুল আলম আশরাফের সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শিবলী নোমানী, আওয়ামী লীগ নেতা ওহিদুজ্জামান ওদু ও মাসুদুর রহমান মন্টু প্রমুখ। সাবেক ছাত্রলীগ নেতা আনিচুর রহমান মিঠুর সঞ্চালনায় মানববন্ধনে হাজার হাজার নারী-পুরুষ অংশ নেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877