শনিবার, ২৯ Jun ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন

আজকের রাশিফল ২৫ জুন

আজকের রাশিফল ২৫ জুন

মেষ রাশি: আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। আর্থিক সমস্যাগুলির সঠিকভাবে সমাধান করে ফেললে সন্ধ্যে নাগাদ আজ আপনি আর্থিক দিক থেকে লাভবান হবেন। কোনো কাজে আপনি আজ বন্ধুদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। দীর্ঘসময় ধরে আটকে থাকা একটি গুরুত্বপূর্ণ কাজ আজ সঠিকভাবে সম্পন্ন হবে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি বই পড়তে পারেন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: কেরিয়ারে উন্নতির লক্ষ্যে এবং জীবনে এগিয়ে চলার জন্য সাদা সিল্কের কাপড়ের টুকরো নিজের ওয়ালেটে বা পকেটে রেখে দিন।

বৃষ রাশি: আপনার কোনো বহুপ্রতীক্ষিত স্বপ্ন আজ পূরণ হতে পারে। আবেগপ্রবণ হয়ে আজ কোনো কাজ করবেন না। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। বাবা-মায়ের স্বাস্থ্যের জন্য আজ আপনার চিন্তা বৃদ্ধি ঘটতে পারে। আপনার সৃজনশীল ক্ষমতা আজ প্রচুর প্রশংসা পাবে এবং আপনাকে একটি অপ্রত্যাশিত পুরস্কার এনে দেবে। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।
প্রতিকার: দাম্পত্য জীবন সুখের করে তুলতে খাবারে জাফরানের প্রয়োগ করুন।

মিথুন রাশি: আপনি আজ বাড়ির কিছু গুরুত্বপূর্ণ জিনিসপত্র কিনতে গিয়ে বিপুল অর্থব্যয় করতে পারেন। যদিও, সেগুলি ভবিষ্যতে আপনার কাজে আসবে। আপনি আজ কোনো সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন। আজকে শুরু হওয়া কোনো নির্মাণকাজ আপনার পরিকল্পনামত সম্পন্ন হবে। আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। প্রেমের জন্য দিনটি খুব একটা খারাপ নয়। বিবাহিত জীবন সুখের হবে।

প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে পকেটে সর্বদা রুপোর টুকরো রুপোর কয়েন রাখুন।

কর্কট রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং অতিরিক্ত খাওয়াদাওয়া এড়িয়ে চলুন। পাশাপাশি, শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য নিয়মিতভাবে হেলথ ক্লাবে যান। কোনো কাজে আজ আপনি বাচ্চাদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা ভালো নয়। কোনো কাজে আপনি আজ সাফল্যের সম্মুখীন হবেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে অভাবী ব্যক্তিদের উদ্দেশ্যে খাবার দান করুন।

সিংহ রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। ভালোবাসার মানুষটির সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। তাড়াহুড়ো করে আজ কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: ব্যবসায়িক ক্ষেত্রে এবং কেরিয়ারে উন্নতির লক্ষ্যে একটি শুকনো নারকেলের মধ্যে ভাজা আটা, চিনির দানা ও চিনির গুঁড়ো মিশিয়ে ভর্তি করে তা এমন একটি নির্জন স্থানে গিয়ে মাটির তলায় পুঁতে দিন যেখানে কালো পিঁপড়ের আগমন ঘটবে।

কন্যা রাশি: তাড়াহুড়ো করে আজ কোথাও অর্থ বিনিয়োগ করবেন না। নাহলে আপনি ক্ষতির সম্মুখীন হতে পারেন। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। এই রাশির কিছু অভিভাবক তাঁদের সন্তানদের প্রতি অত্যন্ত ক্রুদ্ধ হতে পারেন। কারণ, তাঁরা পড়াশোনার পরিবর্তে বাইরের কাজকর্মে অত্যধিক বেশি যুক্ত থাকতে পারে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। এই রাশির কিছু পড়ুয়া আজ ল্যাপটপ বা টিভিতে কোনো সিনেমা দেখে সময় অতিবাহিত করবে। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে কোনো পবিত্র বা ধর্মীয় স্থানে পতাকা অথবা ব্যানার অর্পণ করুন।

তুলা রাশি: আপনি আজ দীর্ঘসময় ধরে চলা কোনো মানসিক চাপ থেকে পরিত্রাণ পেতে পারেন। আজ সেইসব বন্ধুদের থেকে দূরে থাকুন যাঁরা অর্থ ধার নিয়ে আর তা ফেরত দেন না। পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন। বাড়িতে আজ হঠাৎ করেই আত্মীয়দের আগমন ঘটবে। যার ফলে আপনি ব্যস্ত হয়ে পড়বেন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে সূর্য চালিশা এবং আরতি পাঠ করুন।

বৃশ্চিক রাশি: কোথাও বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন এবং সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। অন্যদের সাথে খুশি ভাগ করে নেওয়ার মাধ্যমে আজ আপনার স্বাস্থ্যের বিকাশ ঘটবে। আপনি আজ কোনো বড় অনুষ্ঠানে সবাইকে আমন্ত্রণ জানাতে পারেন। কোনো প্রকল্পের সাথে যুক্ত হওয়ার আগে সবকিছু ভালোভাবে জানুন। ভালোবাসার মানুষটির জন্য আজ আপনি একটি বিশেষ পরিকল্পনা করতে পারেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। বিবাহিত জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে কোনো শুভ কাজ শুরু করার পূর্বে কপালে কেশর বা হলুদের প্রলেপ লাগান।

ধনু রাশি: কোথাও বিনিয়োগের আগে আজ অবশ্যই সতর্ক হন এবং সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। কোনো কাজে আপনার সঠিক প্রচেষ্টা এবং পরিবারের সঠিক সমর্থনের মাধ্যমে আপনি কাঙ্ক্ষিত সাফল্য অর্জন করতে পারবেন। পরিবারের সদস্যদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আজ নিজে থেকে কোনো তর্কে জড়িয়ে পড়বেন না। প্রেমের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। আজকে আপনি আজ একজন আধ্যাত্মিক ব্যক্তির সাথে দেখা করতে পারেন।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে বাবা অথবা পিতৃস্থানীয় কাউকে গুড়, গম, ডালিয়া, লাল লঙ্কা এবং জাফরান দিয়ে বানানো খাবার খেতে দিন।

মকর রাশি: আপনার কোনো বহু প্রতীক্ষিত স্বপ্ন আজ পূরণ হতে পারে। আবেগপ্রবণ হয়ে আজ কোনো কাজ করবেন না। আপনার কোনো নতুন পরিকল্পনা এবং উদ্যোগ সম্পর্কে আজ সবাই উৎসাহী হবেন। আপনি আজ একটি ধর্মীয় স্থানে গিয়ে একজন আধ্যাত্মিক ব্যক্তির কাছ থেকে আশীর্বাদ লাভ করবেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে ভগবান গনেশের মন্দিরে দূর্বা অর্পণ করুন।

কুম্ভ রাশি: আপনি আজ কোনো অসুস্থতা থেকে সেরে উঠতে পারেন। পাশাপাশি, কোনো প্রতিযোগিতামূলক খেলাধূলাতে আজ আপনার অংশগ্রহণের সম্ভাবনা রয়েছে। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন। আপনি আজ শরীরচর্চার পরিকল্পনা করে রাখলেও কোনো কারণবশত তা সম্ভব হবে না।। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে স্নানের জলে কালো তিলের বীজ এবং সর্ষের দানা ছিটিয়ে স্নান করুন।

মীন রাশি: আপনি আজ পরিবারের অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে আর্থিক লেনদেন এবং অর্থ সঞ্চয় সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। যেগুলিকে সঠিকভাবে কাজে লাগিয়ে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। সন্তানদের সাথে আজকে আপনি অনেকটা সময় অতিবাহিত করবেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। বিবাহিত জীবনে আজ সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: কর্মজীবনে সাফল্য লাভের জন্য গৃহদেবতার রুপোর মূর্তি তৈরি করে আরাধনা করুন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877