সোমবার, ০১ Jul ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন

পাবনায় হঠাৎ অসুস্থ ডেপুটি স্পিকার, হেলিকপ্টারে নেওয়া হলো ঢাকায়

পাবনায় হঠাৎ অসুস্থ ডেপুটি স্পিকার, হেলিকপ্টারে নেওয়া হলো ঢাকায়

স্বদেশ ডেস্ক:

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ও পাবনা-১ আসনের সংসদ সদস্য (এমপি) শামসুল হক টুকু নিজ নির্বাচনী এলাকায় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে জরুরি চিকিৎসার জন্য তাকে হেলিকপ্টারে করে ঢাকায় নেওয়া হয়েছে।

আজ শুক্রবার বিকেল সাড়ে ৩টায় পাবনার বেড়া আব্দুল খালেক স্টেডিয়াম থেকে নৌবাহিনীর হেলিকপ্টারে ডেপুটি স্পিকারকে ঢাকায় নেওয়া হয়।

এর আগে বেলা ১১টার দিকে বেড়া বিপিন বিহারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন ডেপুটি স্পিকার। উদ্বোধন শেষে নিজ বাড়িসংলগ্ন নৌকা চত্বরে বৃক্ষরোপণের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় হঠাৎ তিনি অসুস্থবোধ করেন‌ এবং হেলে পড়েন।

তাৎক্ষণিকভাবে তাকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কিছুটা সুস্থতাবোধ করায় তাকে নিজবাসায় নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য নৌবাহিনীর হেলিকপ্টারে ডেপুটি স্পিকারকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেওয়া হয়।

বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোরশেদুল ইসলাম বলেন, দুপুরে একটি অনুষ্ঠান শেষে ডেপুটি স্পিকার হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এখন তিনি মোটামুটি সুস্থ আছেন কিন্তু তার হার্টের অবস্থা ততটা ভালো নয়। এ জন্য সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেওয়া হলো।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877