বুধবার, ১৫ মে ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন

কুয়াকাটার আবাসিক হোটেল থেকে এক নারী পর্যটকের ঝুলন্ত লাশ উদ্ধার

কুয়াকাটার আবাসিক হোটেল থেকে এক নারী পর্যটকের ঝুলন্ত লাশ উদ্ধার

স্বদেশ ডেস্ক:

কুয়াকাটা আবাসিক হোটেল রোজ গার্ডেনে এক নারী পর্যটক আত্মহত্যা করেছেন। তবে সাদিকা ইসলাম রিচি (১৯) নামের ওই পর্যটকের আত্মহত্যার কোনো কারণ জানাতে পারেনি পুলিশ।

সোমবার (১৮ জুলাই) সন্ধ্যা ৮টার দিকে কুয়াকাটার আবাসিক হোটেল রোজ গার্ডেনের ৪র্থ তলার ডি-৩ নম্বর রুম থেকে ওই নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করে মহিপুর থানা পুলিশ।

হোটেলের রেজিস্ট্রার বুক থেকে পাওয়া তথ্য অনুযায়ী জানা যায়, মৃত পর্যটকের নাম সাদিকা ইসলাম রিচি, পিতা মো: শহিদুল ইসলাম, সাথে থাকা কথিত স্বামী রায়হান খান। অপর দু’জন মিথিলা সিকদার ও রিফাত। তারা শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ থানার গৈদ্যা গ্রাম থেকে এসেছেন।

হোটেল সূত্রে জানা গেছে, গত রোববার (১৭ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে দুই দম্পতি হোটেলের চতুর্থ তলার ডি-৩ ও ডি-৪ নম্বরের দুটি রুম ভাড়া নেন। পরদিন সকালে তারা কুয়াকাটা সমুদ্র সৈকতে ঘুরতে হোটেল থেকে বের হন এবং দুপুরে আবার হোটেলে ফিরে আসেন।

রিচি’র সাথের একজন জানান, ‘বিকেলের দিকে আমরা আবার ঘুরতে যাবার উদ্দেশ্যে রুম থেকে বের হয়ে নিচে নেমে এলেও রিচি আসছিল না। এক পর্যায়ে রিচির স্বামী রায়হান রিচিকে ডাকতে উপরে গেলে রিচি বলে, তোমরা নিচে যাও আমি আসতেছি।’

অনেক সময় পার হলেও রিচি নিচে না আসায় তারা আবার উপরে গিয়ে রুমের দরজা ভেতর থেকে লক করা দেখে অনেক ডাকাডাকি করেন। এক পর্যায় হোটেলবয়কে বিষয়টি জানানো হয়। মহিপুর থানায় খবর দিলে পুলিশ গিয়ে দরজা ভেঙ্গে রিচির ঝুলন্ত লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

মহিপুর থানার ওসি খোন্দকার মো: আবুল খায়ের বলেন, এখন পর্যন্ত নিহতের কোনো আত্মীয়-স্বজনের সাথে যোগাযোগ করতে পারিনি। যোগাযোগের চেষ্টা করা হচ্ছে। স্বজনদের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877