শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন

৩৫ কেজি ওজন বাড়িয়ে আলোচনায় নাঈম, জানালেন কারণ

৩৫ কেজি ওজন বাড়িয়ে আলোচনায় নাঈম, জানালেন কারণ

স্বদেশ ডেস্ক

‘পৃথিবীর ইতিহাসে নতুন বলে কিছুই নাই’- এমন কথা দিয়েই শুরু হয় অরিজিনাল সিরিজ ‘কালপুরুষ’র টিজার। গেল শনিবার সন্ধ্যায় মুক্তি পেয়েছে এটি। সালজার রহমানের পরিচালনায় নির্মিত সিরিজটি খুব শিগগিরই মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে।

প্রায় ১ মিনিটের মতো এই টিজার মুক্তির পর সবচেয়ে বেশি চোখে পড়েছে যাকে তিনি হলেন এফ এস নাঈম। কেননা এই সিরিজে অভিনয়ের জন্য ৩৫ কেজি ওজন বাড়িয়েছেন তিনি। সেটা নিয়ে নেটদুনিয়ায় বেশ আওয়াজও উঠেছে।

ফিট ও স্বাস্থ্য সচেতনতার জন্য পরিচিত নাঈম। সেখান থেকে অভিনয়ের জন্য এত ওজন বৃদ্ধির প্রক্রিয়াটা খানিকটা কঠিনই ছিল তার জন্য।

বডি ট্রান্সফরমেশন এই জার্নিটা আসলে কেমন ছিল এমন প্রশ্নে নাঈম বলেন, ‘আসলে চরিত্রটা ধারণ করার জন্যই এমনটা করা। অর্থাৎ মিরাজ চরিত্রটা যেভাবে হাঁটে, কথা বলে, ঘুমাই সেই রকম একটা চরিত্রের কাছাকাছি পৌঁছানোর জন্যেই প্রায় ৩৫ কেজি ওজন বাড়িয়েছিলাম।’

তিনি আরও বলেন, ‘সত্যি বলতে এটা শুধু বডি ট্রান্সফরমেশন বললে হবে না। কারণ এটা অনেক বড় একটা মনস্তাত্ত্বিক জার্নি ছিল। সেসঙ্গে প্রায় ৮-৯ মাস এক্সট্রা বডি ওয়েট রাখার একটা ডিপ্রেশন ছিল আমার জন্য। তারপর শুটিং করা। এই জার্নিটা আমার জন্য একটা সাধনা ছিল।’

টিজারের শেষে চমক দিতে হাজির হয়েছেন চঞ্চল চৌধুরী। প্রথমবারের মতো চরকিতে দেখা যাবে তানজিকা আমিন ও জয়ন্ত চট্টোপাধ্যায়কে। অভিনয়ে আরও রয়েছেন ইমতিয়াজ বর্ষণ, রেজওয়ান পারভেজসহ অনেকে।

নির্মাতা সালজার রহমান জানান সিরিজটি শিগগিরই মুক্তি পাবে ওটিটি প্লাটফর্ম চরকিতে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877