রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
স্বেচ্ছাসেবক লীগের র‌্যালি থেকে ফেরার পথে ছুরিকাঘাতে কিশোর নিহত দক্ষিণ এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় চরম তাপপ্রবাহ আসন্ন বিপদের ইঙ্গিত দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থী বেড়েছে ৩ গুণ, ঋণগ্রস্ত এক-চতুর্থাংশ: টিআইবি সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণসহ গ্রেপ্তার শহীদ ২ দিনের রিমান্ডে ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় দীপিকা, স্ত্রীর সাফল্যে উচ্ছ্বসিত রণবীর খরচ বাঁচাতে গিয়ে দেশের ক্ষতি করবেন না: প্রধানমন্ত্রী জেরুসালেম-রিয়াদের মধ্যে স্বাভাবিককরণ চুক্তির মধ্যস্থতায় সৌদি বাইডেনের সহযোগী ‘ইসরাইলকে ফিলিস্তিন থেকে বের করে দাও’ এসএমই মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ইরান ২ সপ্তাহের মধ্যে পরমাণু অস্ত্র বানাতে পারবে!
এবার ডেঙ্গুতে মারা গেলেন অতিরিক্ত আইজিপির স্ত্রী

এবার ডেঙ্গুতে মারা গেলেন অতিরিক্ত আইজিপির স্ত্রী

স্বদেশ ডে‍স্ক: এবার ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেলেন অতিরিক্ত আইজিপি মো. শাহাবুদ্দীন কোরেশীর স্ত্রী মিসেস সৈয়দা আক্তার। আজ রোববার বেলা সাড়ে ১১টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে মৃত্যু হয় তার। এই নিয়ে আজ ডেঙ্গু আক্রান্ত হয়ে মারা গেছেন তিনজন।

দৈনিক আমাদের সময় অনলাইনকে বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক (এআইজি) সোহেল রানা।

এদিকে, স্কয়ার হাসপাতাল সূত্রে জানা গেছে, ‘অতিরিক্ত আইজিপির স্ত্রী গতকাল শনিবার হাসপাতালের জরুরি বিভাগের মাধ্যমে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় আজ মারা গেছেন তিনি।’

অতিরিক্ত আইজিপি শাহাবুদ্দীন কোরেশীর স্ত্রীকে গত ৩০ জুলাই রাজারবাগ পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য স্কয়ার হাসপাতালে নেওয়া হয়।

এর আগে গত ৩১ জুলাই পুলিশের এসআই কোহিনুর বেগম নীলা (৩৩) ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে রাজধানীর মোহাম্মদপুর সিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। রাজারবাগ পুলিশ লাইন হাসপাতাল থেকে গত ২৯ জুলাই রাত ৯টায় তাকে গুরুতর অবস্থায় ওই হাসপাতালে নেওয়া হয়। সেখানে তাকে মৃত্যুর আগ পর্যন্ত আইসিইউ বা নিবিড় পরিচর্যা কেন্দ্র রাখা হয়েছিল।

তার আগের দিন ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা যান পুলিশ কনস্টেবল মো. দুলাল হোসেনের স্ত্রী রুপা আক্তার (২৭)। তিনি ঢাকার শ্যামলী ট্রমা সেন্টার অ্যান্ড স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

গত ২৭ জুলাই রুপা আক্তারকে ইডেন মাল্টিকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে দুইদিন আইসিইউতে রাখার পর তার অবস্থা আরও খারাপ হলে রুপাকে ৩০ জুলাই ঢাকা ট্রমা সেন্টার অ্যান্ড স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুর দেড়টার দিকে তার মৃত্যু হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877