বুধবার, ০১ মে ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন

পিকআপের চাপায় মা-ছেলে নিহত

পিকআপের চাপায় মা-ছেলে নিহত

স্বদেশ ডেস্ক:

বরগুনার আমতলীতে পিকআপের চাপায় মা ও ছেলে নিহত হয়েছেন। সোমবার সকাল পৌণে ৮টার দিকে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের পশ্চিম চুনাখালী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন নুরুন্নাহার বেগম (৪০) ও তার ছেলে মোঃ রাকির (১৬)।

পুলিশ পিকআপ চালক মোঃ নুর আলমকে (৩৩) আটক করেছে। পিকআপ জব্দ করা হয়েছে।

জানা গেছে, উপজেলার পশ্চিম চুনাখালী গ্রামের আবুল কালামের স্ত্রী নুরুন্নাহার ও ছেলে রাকিব মির্জাগঞ্জ দরবারের উদ্দেশ্যে রওয়ানা দেন। এ সময় তার ভাই সিদ্দিক পাহলানকে বলতে তার বাড়িতে হেটে যাচ্ছিলেন। পথিমধ্যে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের পশ্চিম চুনাখালী এলাকায় পিকআপ (চট্টমেট্রো-ন-১১-৯০৬৩) একটি মালবাহী ট্রাককে সাইট দিতে গিয়ে পথচারী মা নুরুন্নাহার বেগম ও ছেলে রাকিবকে চাপা দেয়। পিকআপের চাপায় মা ও ছেলে ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মা ও ছেলের লাশ উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পিকআপ চালক মোঃ নুর আলম পালিয়ে যাওয়ার সময় পুলিশ তাকে আটক এবং পিকআপটি জব্দ করেছে। এ ঘটনায় আমতলী থানায় সড়ক নিরাপত্তা আইনে মামলা হয়েছে। পুলিশ নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করেছে।

ঘাতক পিকআপ চালকের বাড়ি নোয়াখালী জেলার হাতিয়া উপজেলার মাউশচারা গ্রামে।

প্রত্যক্ষদর্শী কয়েকজন বলেন, পিকআপ একটি মালবাহী ট্রাককে সাইট দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী মা ও ছেলেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মা ও ছেলে নিহত হন।

নিহত নুরুন্নাহারের চাচা মোঃ খলিলুর রহমান বলেন, মির্জাগঞ্জ দরবার শরীফে যাওয়ার উদ্দেশ্যে তারা রওয়ানা দেয়। ভাই সিদ্দিক পাহলানের কাছে বলতে তার বাড়িতে যাওয়ার পথে পিকআপের চাপায় পিষ্ট হয়ে আমার ভাতিজি ও নাতি নিহত হয়েছে।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডাঃ তন্ময় রহমান বলেন, হাসপাতালে আনার আগেই মা ও ছেলের মৃত্যু হয়েছে।

আমতলী থানার ওসি এ কে এম মিজানুর রহমান বলেন, এ ঘটনায় সড়ক নিরাপত্তা আইনে মামলা হয়েছে। চালক মোঃ নুর আলমকে গ্রেফতার এবং পিকআপ জব্দ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877