রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
স্বেচ্ছাসেবক লীগের র‌্যালি থেকে ফেরার পথে ছুরিকাঘাতে কিশোর নিহত দক্ষিণ এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় চরম তাপপ্রবাহ আসন্ন বিপদের ইঙ্গিত দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থী বেড়েছে ৩ গুণ, ঋণগ্রস্ত এক-চতুর্থাংশ: টিআইবি সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণসহ গ্রেপ্তার শহীদ ২ দিনের রিমান্ডে ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় দীপিকা, স্ত্রীর সাফল্যে উচ্ছ্বসিত রণবীর খরচ বাঁচাতে গিয়ে দেশের ক্ষতি করবেন না: প্রধানমন্ত্রী জেরুসালেম-রিয়াদের মধ্যে স্বাভাবিককরণ চুক্তির মধ্যস্থতায় সৌদি বাইডেনের সহযোগী ‘ইসরাইলকে ফিলিস্তিন থেকে বের করে দাও’ এসএমই মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ইরান ২ সপ্তাহের মধ্যে পরমাণু অস্ত্র বানাতে পারবে!
সবার নিচে থাকা হায়দারাবাদের কাছে ৪ রানে হারাল বেঙ্গালুরু

সবার নিচে থাকা হায়দারাবাদের কাছে ৪ রানে হারাল বেঙ্গালুরু

স্পোর্টস ডেস্ক:

ব্যাটিং ব্যর্থতায় হারল বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। সানরাইজার্স হায়দারাবাদের বিরুদ্ধে ৪ রানে হারল ব্যাঙ্গালুরু। হারলেও তিন নম্বরেই থাকলেন বিরাটরা। আর ১৩ ম্যাচে মাত্র ছয় পয়েন্ট নিয়ে সবার শেষে হায়দরাবাদ।

বুধবার টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন বিরাট। ঋদ্ধিমান সাহার জায়গায় অভিষেক শর্মাকে ওপেন করতে পাঠালেও পরিস্থিতি বদলায়নি। ১৩ রান করে আউট হন অভিষেক। এরপর অধিনায়ক উইলিয়ামসনের সাথে ভালো ব্যাট করছিলেন জেসন রয়। ৭০ রানের জুটি তৈরি করে আউট হন উইলিয়ামসন। ২৯ বলে ৩১ রান করেন তিনি। দ্রুত ফেরেন প্রিয়ম গর্গও। ১১ বলে ১৫ রান করেন তিনি। ৩৮ বলে ৪৪ রান করে আউট হন রয়। মিডিল অর্ডারেও ব্যর্থ ঋদ্ধিমান। আট বলে মাত্র ১০ রান করে সাজঘরে ফেরেন বাংলার উইকেট রক্ষক ব্যাটসম্যান। সাত উইকেট হারিয়ে ১৪১ রানে শেষ হয় হায়দরাবাদের ইনিংস।

চার ওভারে ৩৩ রান দিয়ে তিন উইকেট নেন হর্ষল পটেল। তিন ওভারে মাত্র ১৪ রান দিয়ে দুই উইকেট নেন ড্যান ক্রিশ্চিয়ান। একটি করে উইকেট নেন জর্জ গার্টন ও যুজবেন্দ্র চহাল।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই বিপর্যয়ের মুখোমুখি হয় ব্যাঙ্গালুরু। ভুবনেশ্বর কুমারের বলে মাত্র পাঁচ রান করে আউট হন বিরাট। ক্রিশ্চিয়ান আউট হন এক রানেই। সিদ্ধার্থ কৌলের বলে উইলিয়ামসনের হাতে ক্যাচ দিয়ে আউট হন তিনি। ইমরান মালিকের বল ভরতের গ্লাভসে লেগে ঋদ্ধিমানের হাতে জেতেই তৃতীয় উইকেট খোয়ায় ব্যাঙ্গালুরু। ১০ বলে ১২ রান করে আউট হন ভরত। ৩৮ রানে তিন উইকেট হারিয়ে চাপে পড়ে যায় ব্যাঙ্গালুরু। তবে দেবদত্ত পাড়িক্কলকে সাথে নিয়ে দলের হাল ধরেন গ্লেন ম্যাক্সওয়েল। দশম ওভারে রশিদ খানের বলে ১৫ রান নেন দুই ব্যাটসম্যান।

৬৭ রানে পৌঁছে যায় ব্যঙ্গালুরুর ইনিংস। ২৫ বলে ৪০ রান করে রান আউট হন ম্যাক্সওয়েল। রশিদের বলে ব্যাকফুটে খেলে রান নিতে যান পাড়িক্কল। উইলিয়ামসনের হাতে বল গেলে সরাসরি উইকেটে মারেন হায়দারাদের অধিনায়ক। বল যখন উইকেটে লাগে তখনো অনেক দূরে ছিলেন ম্যাক্সওয়েল। ৫১ বলে ৪১ রান করে ফেরেন পাড়িক্কলও। রশিদের বলে আবদুল সামাদের হাতে ক্যাচ দিয়ে আউট হন ব্যাঙ্গালোর ওপেনার। হোল্ডারের বলে ১৪ রান করে আউট হন শাহাবাজ নাদিম। শেষ ওভারে বাকি ছিল ১৩ রান। ১৩ বলে ১৯ রান করে অপরাজিত থাকেন এবি ডিভিলিয়ার্স। ১৩৭ রানে শেষ হয় ব্যাঙ্গালোরের ইনিংস।

৪ ওভারে ৪০ রান দিয়ে এক উইকেট নেন রশিদ। ২৪ রান দিয়ে একটি উইকেট পান সিদ্ধার্থ কৌল। তবে এক উইকেট পেলেও দারুণ বল করেন মালিক। চার ওভারে মাত্র ২১ রান দেন তিনি।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877