রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
স্বেচ্ছাসেবক লীগের র‌্যালি থেকে ফেরার পথে ছুরিকাঘাতে কিশোর নিহত দক্ষিণ এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় চরম তাপপ্রবাহ আসন্ন বিপদের ইঙ্গিত দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থী বেড়েছে ৩ গুণ, ঋণগ্রস্ত এক-চতুর্থাংশ: টিআইবি সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণসহ গ্রেপ্তার শহীদ ২ দিনের রিমান্ডে ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় দীপিকা, স্ত্রীর সাফল্যে উচ্ছ্বসিত রণবীর খরচ বাঁচাতে গিয়ে দেশের ক্ষতি করবেন না: প্রধানমন্ত্রী জেরুসালেম-রিয়াদের মধ্যে স্বাভাবিককরণ চুক্তির মধ্যস্থতায় সৌদি বাইডেনের সহযোগী ‘ইসরাইলকে ফিলিস্তিন থেকে বের করে দাও’ এসএমই মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ইরান ২ সপ্তাহের মধ্যে পরমাণু অস্ত্র বানাতে পারবে!
নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস উদযাপন

নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস উদযাপন

স্বদেশ রিপোর্ট: নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবসের দোয়া মাহফিল, তবারক বিতরণ ও অন্যান্য কর্মসূচী ১৫ আগস্ট, ২০২১ দুপুর ১২টা থেকে ৩টা পর্যন্ত জ্যাকসন হাইটসের ডাইভারসিটি প্লাজায় অনুষ্টিত হয়। সংগঠনের সাধারণ সম্পাদক ইমদাদ চৌধুরীর পরিচালনায় সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত সভাপতি রফিকুর রহমান রফিক। জাতীয় শোক দিবস উদযাপনের কর্মসূচীর মধ্যে ছিলো ১৫ই আগষ্ট, মহান মুক্তিযুদ্ধ ও সকল গণতান্ত্রিক আন্দোলনে নিহতদের স্মরণে এক মিনিট নীরবতা পালন, জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, দোয়া মাহফিল ও তবারক বিতরণ। ১৫ আগষ্ট ও সকল গণতান্ত্রিক ও স্বাধিকার আন্দোলনে নিহতদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। পবিত্র কোরান শরীফ থেকে তেলাওয়াত করেন ও দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা আনসারী।

অনুষ্ঠানের শুরুতে সুচনা বক্তব্য রাখেন সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আমিন বাবু। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা ডা. মাসুদুল হাসান। বিশেষ অতিথি বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সদস্য হিন্দাল কাদির বাপ্পা, শোকসভা কমিটি আহ্বায়ক মো: এন আমিন, সদস্য সচিব শাহীন দেলোযার, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রবাসী কল্যাণ সম্পাদক সুলেমান আলী, ব্রুকলীন আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম নজরুল, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সদস্য নুরুল আফসার সেন্টু, আব্দুল হামিদ, ইলিয়ার রহমান। আরও বক্তব্য রাখেন শোক সভার যুগ্ম আহ্বায়ক, নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি উদ্দিন আলমগীর, সহ-সভাপতি মাসুদ সিরাজী, সাইকুল ইসলাম, সাংগাঠনিক সম্পাদক মাহফুজুল হক হায়দার, রশীদ রানা, শিবলী ছাদেক শিবলু, সুমন মাহমুদ, চার্চ ম্যাক-ডোনাল্ড সভাপতি ইসমত হক খোকন। আরও বক্তব্য রাখেন দপ্তর সম্পাদক দুলাল বিল্লাহ্, প্রচার সম্পাদক, মঈনুল হোসেন সোয়েব, তথ্য প্রযুক্তি সম্পাদক গোলাম হাসান, মহিলা সম্পাদীকা কানিজ ফাতেমা, শ্রম সম্পাদক মোহাম্মদ বাবুল। সদস্য শফিউদ্দিন তালুকদার, গোলাম মাওলা চৌধুরী, নোভেল আমিন, মো: হারুন, মো: মুসা, সেলিনা তুহিন দোয়া মাহফিল শেষে মহানগর আওয়ামী লীগের সকলের সহযোগিতায় সুষ্টুভাবে খাবার বিতরণ করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877