শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:১০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ৫ এএসআই আহত

ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ৫ এএসআই আহত

স্বদেশ ডেস্ক:

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে বকশীগঞ্জ থানার পাঁচ পুলিশ সদস্যসহ ৬ জন গুরুতর আহত হয়েছেন। গতকাল সোমবার দিবাগত রাতে শেরপুর-বকশীগঞ্জ আঞ্চলিক মহাসড়কের মাঝপাড়া নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ট্রাক এবং চালক ও হেলপারসহ ৩ জনকে আটক করা হয়েছে।

জানা গেছে, পৌর শহরের মাঝপাড়া এলাকায় রাস্তার মাঝে বে-আইনিভাবে ইট বালি রেখে বাড়ির নির্মাণ কাজ করছেন এলাকার বাসিন্দা পলিন মিয়া। গতকাল গভীর রাতে পুলিশের একটি টহল টিম সিএনজিযোগে ওই সড়ক দিয়ে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। মূলত পৌর শহরের মাঝপাড়া এলাকায় রাস্তার মাঝে পলিন মিয়া ইটের খোয়া ও বালি রাখায় দুর্ঘটনাটি ঘটে। এতে ধুমড়ে মুচড়ে যায় সিএনজিটি। গুরুতর আহত হন বকশীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মাহফুজ, এসআই ফারুক, এএসআই সুমন, এএসআই মান্নান, এএসআই আসাদ। সিএনজি চালক আলম মিয়াও এ সময় আহত হন। পরে তাদেরকে উদ্ধার করে প্রথমে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক পরে তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। বর্তমানে তারা ওই হাসপাতালে চিকিৎসাধীন।

দুর্ঘটনার কারণ ও অনিয়ন্ত্রিতভাবে ট্রাক চালানোয় মাঝপাড়া এলাকার বাসিন্দা পলিন মিয়া এবং ট্রাক চালক সাদিকুল ইসলাম ও হেলপার ইমরান মিয়াকে পুলিশ আটক করেছে। চালক ও হেলপার রাজশাহীর নওদাপাড়া এলাকার বাসিন্দা।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আবদুর রহিম জানান, গুরুতর আহত ৫ পুলিশ সদস্যকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এক এএসআই’র অবস্থা আশঙ্কাজনক। তাদের চিকিৎসা চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877