বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন

আগুনে পুড়ে ঘুমন্ত তিন ভাই-বোনের মৃত্যু

আগুনে পুড়ে ঘুমন্ত তিন ভাই-বোনের মৃত্যু

স্বদেশ ডেস্ক:

কক্সবাজারের চকরিয়া উপজেলায় বসতঘরের আগুনে পুড়ে ঘুমন্ত তিন ভাই-বোনের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার রাত সোয়া ১১টার দিকে উত্তর হারবাংয়ের দুর্গম সাবানঘাটা এলাকায় জাগের হোসেন মিস্ত্রির বসতঘরে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ দুর্ঘটনা ঘটে। নিহত হলো- একই এলাকার জাগের হোসেন মিস্ত্রির ছেলে মো. জাহেদুল ইসলাম জিহাদ (১২), শিশুকন্যা মিম আক্তার (১০) ও মিতু মনি (৭)।

হারবাং ইউনিয়নের দফাদার মোহাম্মদ শাহেদ জানান, রাত সোয়া ১১টার দিকে জাগের হোসেন মিস্ত্রির বসতঘরে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। এসময় তিন শিশু ঘরের ভেতরে ঘুমিয়েছিল। আগুনে ঘরটি পুড়ে ছাই হয়ে যায়। আগুন লাগার পর এলাকাবাসী অনেক চেষ্টা করেও তিন শিশুকে রক্ষা করতে পারেননি। তারা ঘরের ভেতরে পুড়ে মারা যায়।

এলাকাবাসী জানান, ঘটনার সময় বাবা জাগের হোসেন মিস্ত্রি এলাকার বাইরে অবস্থান করছিলেন। তার স্ত্রী কাজল ছোট শিশুকে নিয়ে ঘরের বাইরে কাছারিঘরে ঘুমিয়ে ছিলেন।

হারবাং ইউনিয়নের চেয়ারম্যান মিরানুল ইসলাম জানান, ঘটনাস্থল দুর্গম হওয়ায় দমকল বাহিনী সেখানে পৌঁছাতে পারেনি। ঘটনার পর চকরিয়া থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে বলে জানান তিনি।

এ বিষয়ে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকের মো. জুবায়ের জানান, আগুন দেখে কাজল বেগম তার ছোট সন্তানকে নিয়ে কাচারি ঘরে থেকে বের হতে পারলেও ঘুমন্ত তিন শিশুকে আর বের করা যায়নি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877