বুধবার, ১৫ মে ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আজকের রাশিফল সোমবার ১৫ মার্চ ২০২১

আজকের রাশিফল সোমবার ১৫ মার্চ ২০২১

মেষ রাশি : প্রেমে নতুন কোনও যোগাযোগ আসতে পারে। মনের ইচ্ছাপূরণ হওয়ায় আনন্দ। অভিনেতাদের সামনে খুব ভাল সুযোগ আসতে পারে। পড়াশোনার জন্য বিদেশযাত্রা হতে পারে।

বৃষ রাশি :বিশেষ কোনও আলোচনা থাকলে সেরে ফেলুন। শারীরিক দুর্বলতায় ভোগান্তি। বিদ্যার্থীদের সামনে ভাল কিছু করে দেখানোর সুযোগ আসতে চলেছে।

মিথুন রাশি : সকাল থেকে প্রেমের ব্যাপারে চিন্তার হতে পারে। আজ বাইরে থেকে কোনও অভিজ্ঞতা সঞ্চয় করতে পারেন। স্ত্রীর কথা রাখার চেষ্টা করুন।

কর্কট: রক্তপাত থেকে সাবধান থাকুন। আজ কোনও কারণে মনে ভীষণ সংশয় বা ভয় কাজ করবে। অর্থ ভাগ্য ভাল হলেও পরিশ্রম থাকবে প্রচুর।

সিংহ রাশি : গান বাজনায় আগ্রহ বাড়বে। পড়াশোনার জন্য ভয় থাকবে। স্ত্রীর সঙ্গে কোনও ছোট কারণে বিবাদ। আজ ব্যবসায় ঋণ নিতে হতে পারে।

কন্যা : বাজে কথার জন্য প্রিয়জনের থেকে দূরে যেতে পারেন। আজ কোনও নতুন কাজের জন্য মনে ভয়ের সঞ্চার হতে পারে। ব্যবসায় সময় ভাল নয়।

তুলা : আপনার সঙ্গী আজকে আপনার জন্য কোনো সারপ্রাইজ রেসিপি তৈরি করতে পারে যেটাতে আপনার পুরো দিনের ক্লান্তি দূর হয়ে যাবে।

বৃশ্চিক : উটকো অশান্তি বাড়িতে আসার সম্ভাবনা। কোনও কারণে আপনার মানহানি হতে পারে। আজ আপনার বক্তব্য দ্বারা সকলের মন জয় করতে সক্ষম হবেন না।

ধনু : অতিরিক্ত উদারতার জন্য কাজের ক্ষতি হতে পারে। হঠাৎ চাকরির সুযোগ আসতে পারে। ব্যবসায় গুরুজনদের পরামর্শে অগ্রগতির আশা রাখতে পারেন।

মকর : আজ কোনও প্রতিযোগিতায় অংশগ্রহণ না করাই ভাল হবে। ভ্রমণে কোনও সমস্যা ঘটতে পারে, একটু সাবধান। ভাই-বোনদের সঙ্গে বিবাদ সংক্রান্ত চিন্তা।

কুম্ভ : আজ অপরের কোনও রকম সমালোচনা করতে যাবেন না। সহকর্মীদের মিষ্টি কথায় ভুলবেন না। বন্ধুর উপর ভরসা করতে পারেন। পুরনো দিনের কোনও ঝামেলা মিটে যেতে পারে।

মীন: সকালের দিকে কোনও অহেতুক অশান্তিতে জড়িয়ে পড়তে পারেন। আজ প্রতিবেশীদের হিংসার জন্য কোনও কাজে বাধা আসতে পারে। প্রতিযোগিতামূলক কাজে এগিয়ে যেতে পারেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877