বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন

তারিক আনাম-সুমাইয়া শিমু এবার স্বামী-স্ত্রী!

তারিক আনাম-সুমাইয়া শিমু এবার স্বামী-স্ত্রী!

বিনোদন ডেস্ক: অভিনয়ের দুই জনপ্রিয় মুখ তারিক আনাম খান ও সুমাইয়া শিমু। দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে এবারই প্রথম জুটি হয়ে অভিনয় করলেন তারা, হলেন স্বামী-স্ত্রী। এমনটা দেখা যাবে ‘ওয়াটার’ নাটকে। রুম্মান রশীদ খানের রচনায় এটি পরিচালনা করেছেন সীমান্ত সজল।

তারিক আনাম খান বলেন, ‘নাটকের গল্পটি ভিন্ন রকম। মনস্তাত্ত্বিক কিছু ঘটনাগুচ্ছ এতে তুলে ধরা হয়েছে। আমার বিশ্বাস, অসংখ্য নাটকের ভিড়ে দর্শক ভিন্ন এক স্বাদ পাবে এতে।’

সুমাইয়া শিমু বলেন, ‘এর আগে বেশ কিছু নাটকে একসঙ্গে কাজ করলেও এবারই প্রথম জুটি হলাম। এ রকম শক্তিশালী অভিনেতার সঙ্গে পর্দা ভাগ করাটা বরাবরই সম্মানের, সেই সঙ্গে শিক্ষণীয়।’

‘ওয়াটার’ নাটকের গল্প প্রসঙ্গে নির্মাতা সীমান্ত সজল জানান, তারিক আনাম খানের চরিত্রটি অ্যাকুয়াফোবিয়ায় আক্রান্ত এক ব্যক্তির। পানিতে তার রাজ্যের ভয়। স্বাভাবিক গোসলেও তার অ্যালার্জি! কিন্তু কেন পানির সঙ্গে তার বিরোধ? বুঝতে পারে না তার স্ত্রী সুমাইয়া শিমু। দিনের পর দিন স্বামীর অস্বাভাবিক আচরণে হাঁপিয়ে ওঠে শিমু।

জানা গেছে, তারিক আনাম খান ও সুমাইয়া শিমুর পাশাপাশি নাটকে আরও অভিনয় করেছেন শর্মিলী আহমেদ, শিশুশিল্পী মোহাম্মদসহ অনেকে। নাটকটি আসছে ঈদে কোন একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে বলে জানান এর নির্মাতা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877