বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:১৩ অপরাহ্ন

নুসরাত হত্যা মামলায় ৩ জনের সাক্ষ্যগ্রহণ আজ

নুসরাত হত্যা মামলায় ৩ জনের সাক্ষ্যগ্রহণ আজ

স্বদেশ ডেস্ক: ফেনীর আলোচিত মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় আজ রোববার তিনজনের সাক্ষ্যগ্রহণের দিন ধার্য করেছেন আদালত। আজ নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিচারক মামুনুর রশীদের আদালতে কেরোসিন বিক্রেতা জসিম উদ্দিন, বোরখা বিক্রেতা লিটন ও দোকানের কর্মচারী হেলাল উদ্দিন ফরহাদের সাক্ষ্যগ্রহণের কথা রয়েছে।

এর আগে গত বৃহস্পতিবার মাদ্রাসার নৈশপ্রহরী মো. মোস্তফার সাক্ষ্যগ্রহণ ও জেরা শেষ হয়েছে। ওইদিন সাক্ষ্যগ্রহণের জন্য আজ রোববার পরবর্তী তারিখ ধার্য করেছেন আদালত।

গত ২৭ জুন মামলার বাদী ও প্রথম সাক্ষী নুসরাতের বড় ভাই মাহমুদুল হাসান নোমানের সাক্ষ্যগ্রহণ শুরু হয়। পরে রাফির বান্ধবী নিশাত সুলতানা ও সহপাঠি নাসরিন সুলতানা, মাদ্রাসার পিয়ন নুরুল আমিন ও নৈশ প্রহরী মো. মোস্তফার সাক্ষ্যগ্রহণ ও জেরা শেষ হয়। সরকারি ছুটি ছাড়া প্রতিদিনই এ মামলার সাক্ষী কার্যক্রম চলছে।

এদিকে নুসরাত জাহান রাফি হত্যা মামলার প্রধান আসামি অধ্যক্ষ সিরাজউদ্দৌলার বিরুদ্ধে প্রতারণা মামলায় চার্জ গঠন করা হয়েছে। গত ৩০ জুন ফেনীর চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. আব্দুর রহিমের আদালতে এ চার্জ গঠন করা হয়। আজ ৭ জুলাই এর সাক্ষ্যগ্রহণ শুরু হবে।

প্রতারণার মামলায় অধ্যক্ষ সিরাজউদ্দৌলা এক কোটি ৩৯ লাখ টাকা আত্মসাৎ করেছেন বলে উল্লেখ করা হয়েছে। এ মামলায় অধ্যক্ষ সিরাজ ছাড়াও উম্মুল কুরা মাদ্রাসার পরিচালনা কমিটির সদস্য নুর নবী নয়ন ও মোতাহের হোসেন মোর্তজার বিরুদ্ধেও চার্জ গঠন করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877