সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন

বিপিএল অফ ইউএসএ-২০২১, টীম ও প্লেয়ার রেজিষ্ট্রেশন শুরু

বিপিএল অফ ইউএসএ-২০২১, টীম ও প্লেয়ার রেজিষ্ট্রেশন শুরু

স্বদেশ ডেস্ক: আগামী বছর ২০২১ সালের মে মাসের মেমোরিয়াল ডে উইকএন্ডে তৃতীয়বারের মতো অনুষ্ঠিতব্য ‘বিপিএল অফ ইউএসএ টি-২০’ এর টীম ও প্লেয়ার রেজিষ্ট্রেশন ১৪ ডিসেম্বর থেকে শুরু হবে। টীম রেজিষ্ট্রেশানের শেষ তারিখ ১৭ জানুয়ারী ২০২১ এবং প্লেয়ার রেজিষ্ট্রেশানের শেষ তারিখ ৩১ জানুয়ারী ২০২১। এই তথ্য জানিয়েছেন বিপিএল অফ ইউএসএ’র প্রেসিডেন্ট সুমন খান। খবর ইউএনএ’র।

সিটির কুইন্সের পি.টি. ডাবলিওর আই.টি স্কুলের অফিস হলে গত ১৩ ডিসেম্বর রোববার আয়োজিত সংশ্লিস্ট সভায় স্বাগত বক্তব্যে রাখেন বিপিএল এর সভাপতি সুমন খান। তিনি এবারের বিপিএল অফ ইউএসএ এর টুর্ণামেন্ট কমিটিকে পরিচয় করিয়ে দেন। এবারের বিপিএল অফ ইউএসএ এর টুর্ণামেন্ট কমিটির কর্মকর্তারা হলেন- চেয়ারম্যান মোহাম্মদ জাসেম, কো-চেয়ারম্যানগণ হলেন- মারজান আলম, রাহী আহমেদ ও মোহাম্মদ কবির টিটু, মেম্বার সেক্রেটারী পলাশ সি. রয়, মেম্বারগণ হলেন- আসাদ সুমন, ফয়সাল হোসেন, হাসান সুমন, সরওয়ার রবিন, তৌহিদুর রহমান, জাহিদ বিশ্বাস প্রমুখ।

টুর্ণামেন্ট কমিটির চেয়ারম্যান মোহাম্মদ জাসেম জানান, আসন্ন বিপিএল এ মোট ১৬টি টীম রাখা হবে এবং টীম রেজিষ্ট্রেশানের ফি ২,২০০ ডলার। চ্যাম্পিয়ান দলের জন্য ১২,০০০ হাজার ও রানার্স আপ দলের জন্য ৫,০০০ হাজার ডলারের প্রাইজমানি দেওয়া হবে। খেলোয়াড় নির্বাচনের ক্ষেত্রে আইকন প্লেয়ার ১জন, হোম টাউন ২জন, ওপেন চয়েজ ২জন, বিদেশী খেলোয়াড় ৫জন এবং প্রত্যেক দলকে অবশ্যই ২১ বছরের নীচে একজন ইয়্যুথ খেলোয়াড় নিতে হবে। এছাড়াও ড্রাফট থেকে ৭জন খেলোয়াড় নিতে পারবে। প্রত্যেক টীম সর্বমোট ১৮জন খেলোয়াড় দলে নিবন্ধন করতে পারবে। তবে প্রতি খেলায় বেষ্ট ১১ জনের মধ্যে মাত্র ৩জন বিদেশী খেলোয়াড় খেলতে পারবে।

বিপিএল অফ ইউএসএ এবারে ইয়্যুথদের নিয়ে ভবিষ্যতে ইয়ুথ ডেভেলাপমেন্ট প্রোগ্রামে কি কি কার্যক্রম করবে তার বিশদ পরিকল্পনা তুলে ধরেন কো-চেয়ারম্যান মারজান আলম। তিনি আরো জানান যাদের বয়স ২৫ এর নীচে তাদেরকে নিয়ে বিপিএল অফ ইউএসএ এর উদ্দ্যোগে ৫০ ওভারের একটি টুর্ণামেন্টের আয়োজন করা হবে, এছাড়াও বিপিএল কমিটি তাদের খরচের একটি অংশ ইয়্যুথ ডেভেলাপমেন্ট প্রোগ্রামের জন্য ব্যয় করবে।

টিম ও প্লেয়ার রেজিষ্ট্রেশানের জন্য, সুমন খান (৩৪৭-৮৩২-৭২৮০), তানভীর ভূঁইয়া (৩৪৭-৫৬৭-৩৭৭৫), মোহাম্মদ জাসেম (৯১৭-৩৬১-৯৮১৪), পলাশ সি. রয় (৩৪৭-৫৯৩-৬৩২৭), মারজান আলম (৬৪৬-৫১২-৩০৮৪, রাহী আহমেদ (৩৬৭-২৮৪-৮৬৪৩) এর উক্ত নম্বরগুলোতে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন বিপিএল অফ ইউএসএ কর্তৃপক্ষ। পরিস্থিতি অনুকুলে থাকলে আগামী জানুয়ারী মাসের শেষ সাপ্তাহে প্রেস কনফারেন্সের মাধ্যমে ‘বিপিএল অফ ইউএসএ টি-২০’ এর বিস্তারিত তথ্য জানানো হবে। এছাড়াও আগামী ১৫ ফেব্রুয়ারী ২০২১ সব টীমের উপস্থিতিতে প্লেয়ার ড্রাফট অনুষ্ঠিত হবে। স্থান ও সময় পরবর্তীতে জানানো হবে বলে সুমন খান জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877