বুধবার, ২২ মে ২০২৪, ০১:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পর্যটক সামলাতে দেয়াল তুলছে জাপান ঢাবিতে গোলাম মাওলা রনির ওপর হামলা টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠাল যুক্তরাষ্ট্র, একাদশে যারা আজিজ আহমেদের ওপর মার্কিন ভিসানীতি প্রয়োগ হয়নি: ওবায়দুল কাদের অস্ট্রেলিয়ায় বাংলাদেশি পণ্যের শুল্কমুক্ত সুবিধা অব্যাহত থাকবে কৃষি খাতে ফলন বাড়াতে অস্ট্রেলিয়ার প্রযুক্তি সহায়তা চান প্রধানমন্ত্রী ভিকারুননিসায় ১৬৯ শিক্ষার্থীর ভর্তি বাতিল, অনিয়ম তদন্তের নির্দেশ ৩০ শতাংশের বেশি ভোট পড়ে থাকতে পারে : সিইসি সাবেক সেনাপ্রধানের ওপর মার্কিন নিষেধাজ্ঞা যে বার্তা দিচ্ছে শিয়ালের টানাহেঁচড়া দেখে মাটি খুঁড়ে পাওয়া গেল এক নারী ও দুই শিশুর লাশ
কিশোরগঞ্জ-২ আসনের এমপি নূর মোহাম্মদ করোনায় আক্রান্ত

কিশোরগঞ্জ-২ আসনের এমপি নূর মোহাম্মদ করোনায় আক্রান্ত

স্বদেশ ডেস্ক:

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। শুক্রবার (২৮ আগস্ট) সন্ধ্যায় নূর মোহাম্মদ এমপির ব্যক্তিগত সচিব মামুনুর রহমান মামুন তার করোনা শনাক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

জানা যায়, কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য, সাবেক আইজিপি, সাবেক রাষ্ট্রদূত ও সাবেক সচিব নূর মোহাম্মদ গত কয়েকদিন আগে তার নির্বাচনী এলাকা থেকে ঢাকায় আসেন। এরপর করোনার উপসর্গ দেখা দিলে তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়। শুক্রবার নমুনা পরীক্ষার প্রতিবেদনে তার শরীরে করোনা পজেটিভ শনাক্ত হয়। বর্তমানে তিনি নিজ বাসায় আইসোলেশনে চিকিৎসাধীন আছেন।

এমপির ব্যক্তিগত সচিব (পিএস) সংবাদ মাধ্যমকে জানান, স্বাস্থ্যবিভাগ থেকে শুক্রবার এমপি স্যার করোনা পজেটিভের রিপোর্ট হাতে পেয়েছেন। তিনি এখন নিজ বাসায় পরিবারের অন্যদের থেকে আলাদা রয়েছেন। করোনা থেকে সুস্থতার জন্য স্যার সকলের কাছে দোয়া চেয়েছেন।

এমপির পিএস আরো বলেন, করোনাভাইরাস যেহেতু একজন থেকে আরেকজনের মধ্যে সংক্রমিত হয় তাই সকলের স্বার্থে আগামী কয়েকদিনের জন্য কটিয়াদী-পাকুন্দিয়ায় স্যারের বিভিন্ন কর্মসূচি এবং নেতাকর্মীসহ সকলের সাক্ষাৎ থেকে নিজেকে তিনি বিরত রেখেছেন।

এদিকে কটিয়াদী ও পাকুন্দিয়ার গণমানুষের নেতা করোনায় আক্রান্ত হওয়ায় কটিয়াদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল ওয়াহাব আইন উদ্দিনসহ কটিয়াদী ও পাকুন্দিয়াবাসী দুঃখ প্রকাশ করেছেন এবং এমপি মহোদয়ের দ্রুত আরোগ্য কামনা করে সকলের কাছে দোয়া চেয়েছেন।

উল্লেখ্য, করোনাকালীন সময়ে তার নির্বাচনী এলাকার জনগণের পাশে ছিলেন সংসদ সদস্য নূর মোহাম্মদ। কটিয়াদী-পাকুন্দিয়ার বাজার রাস্তাঘাট থেকে শুরু করে বিভিন্ন এলাকায় গিয়ে মানুষের খোঁজখবর নিয়েছেন। সরকারের পাশাপাশি তিনি নিজস্ব অর্থায়নে অসহায়দের পাশে দাঁড়িয়ে তাদের সাহায্য সহযোগিতা করে আসছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877