রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
স্বেচ্ছাসেবক লীগের র‌্যালি থেকে ফেরার পথে ছুরিকাঘাতে কিশোর নিহত দক্ষিণ এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় চরম তাপপ্রবাহ আসন্ন বিপদের ইঙ্গিত দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থী বেড়েছে ৩ গুণ, ঋণগ্রস্ত এক-চতুর্থাংশ: টিআইবি সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণসহ গ্রেপ্তার শহীদ ২ দিনের রিমান্ডে ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় দীপিকা, স্ত্রীর সাফল্যে উচ্ছ্বসিত রণবীর খরচ বাঁচাতে গিয়ে দেশের ক্ষতি করবেন না: প্রধানমন্ত্রী জেরুসালেম-রিয়াদের মধ্যে স্বাভাবিককরণ চুক্তির মধ্যস্থতায় সৌদি বাইডেনের সহযোগী ‘ইসরাইলকে ফিলিস্তিন থেকে বের করে দাও’ এসএমই মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ইরান ২ সপ্তাহের মধ্যে পরমাণু অস্ত্র বানাতে পারবে!
আবার মা হচ্ছেন কারিনা

আবার মা হচ্ছেন কারিনা

বিনোদন ডেস্ক:

দ্বিতীয়বার মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। গতকাল বলিউড অভিনেতা সাইফ আলি খানের বড় মেয়ে সারা আলি খানের জন্মদিনে এই শুভ সংবাদ জানান সাইফ-করিনা দম্পতি।

সাইফের বোন সোহা আলি খানও ইনস্টাগ্রামে সাইফের একটি ছবিতে ‘দ্য কোয়াডফাদার’ লিখে পোস্ট করেছেন।

যৌথ বিবৃতিতে কারিনা ও সাইফ বলেন, ‘আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আমাদের পরিবারে নতুন সদস্য আসছে। ভালোবাসা ও সমর্থনের জন্য শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ।’

সাইফ ও কারিনাকে ভক্তরা ‘সাইফিনা’ নামে ডাকতেই ভালোবাসে। ‘তাশান’ ছবির সেটে তাদের বন্ধুত্ব ও প্রেম হয়। ২০১২ সালে তারা বিয়ে করেন। আর ২০১৬ সালে তাদের পুত্র তৈমুরের জন্ম হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877