বুধবার, ১৫ মে ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন

মানবিক শহর গড়তে নৌকায় ভোট দিন : আতিকুল

মানবিক শহর গড়তে নৌকায় ভোট দিন : আতিকুল

স্বদেশ ডেস্ক:

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, এই অচল শহরকে সচল করতে, একটি আধুনিক, মানবিক, গতিময় শহর গড়তে আগামী ৩০ জানুয়ারি নৌকা মার্কায় ভোট দিন।

শুক্রবার দুপুরে উত্তরা ৪ নম্বর সেক্টরে নির্বাচনী পরিচালনা অফিসে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, আমি কাজ পাগল মানুষ, আমি কাজ করতে চাই। আমি ফাঁকি দিতে পছন্দ করি না। এই কাজ পাগল মানুষ আপনাদের নিয়ে এই শহর গড়তে চাই। তিনি বলেন, আওয়ামী লীগ কথায় নয়, কাজে বিশ্বাসী। আমিও কাজ করতে চাই। নৌকার কোনো ব্যাক গিয়ার নেই। নৌকার গিয়ার একটাই-ফ্রন্ট গিয়ার। নৌকার শুধু উন্নয়নের গিয়ার আছে।

নিজের বয়স প্রসঙ্গে আতিকুল ইসলাম বলেন, এক সাংবাদিক আমাকে প্রশ্ন করেছেন, আমার প্রতিপক্ষ না কি বলেছে আমার তো বয়স হয়ে গেছে। আমি বলতে চাই-বয়সের চেয়ে বড় হচ্ছে মাথার ভেতরে বয়স কত আছে। আমি মনে করি, আমার প্রতিপক্ষ থেকে আমার সেই মাথার বয়স বেশি আছে, সাহস আছে। আমি মনে করি, আমার মাথার যে বয়স আছে, সেই বয়স দিয়ে আমার প্রতিপক্ষকে আরও ৫০ বছর বেশি সামনের দিকে নিতে পারব।

এর আগে প্রতীক বরাদ্দ পেয়ে রাজধানীর উত্তরা থেকে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেন আতিকুল ইসলাম। এসময় তার সাথে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হাবীব হাসান, ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আফছার উদ্দিন খান ও উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগের সভাপতি কুতুবুদ্দিনসহ স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877