বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন

বিয়ে করলেন ওজিল, সাক্ষী এরদোয়ান

বিয়ে করলেন ওজিল, সাক্ষী এরদোয়ান

জার্মানির ফুটবলার মেসুত ওজিল তার দীর্ঘদিনের বান্ধুবী এমিনে গুলসকে বিয়ে করেছেন। গতকাল শুক্রবার তুরস্কের বসফরাস প্রনালীর পাশে একটি লাক্সারিয়াস হোটেল বিয়ে করেন তারা। বিয়েতে প্রধান সাক্ষী হিসেবে উপস্থিত ছিলেন স্বয়ং টার্কিশ প্রেসিডেন্ট রিসেপ তাইয়েপ এরদোয়ান ও ফার্স্ট লেডি এমিনি।

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি জানিয়েছে, গত সপ্তাহে সাক্ষাৎ করে তুর্কি প্রেসিডেন্টের হাতে বিয়ের নিমন্ত্রণপত্র তুলে দেন ওজিল ও গুলসে। সে সময় তাদের আশীর্বাদও করেন এরদোগান। এরপরই আলোচিত বিয়েতে উপস্থিত হন তিনি।

৩০ বছর বয়সী ওজিল জার্মানির হয়ে খেললেও তিনি তুর্কি নাগরিক। তুরস্কে ওজিলের মতোই ব্যাপক জনপ্রিয় গুলসে। তার নববধূ গুলসে ২০১৪ সালে ‘মিস তুর্কি’ নির্বাচিত হন। ওজিলের সঙ্গে তার সম্পর্ক দীর্ঘদিনের। ২০১৭ সাল থেকে লন্ডনে একসঙ্গে বসবাস করছেন তারা। গত বছর জুন মাসে বাগদানের ঘোষণা দেন তারা।

তাদের বিয়ে নিয়ে দেশটিতে ব্যাপক উন্মাদনা দেখা গেছে। দুজনের সঙ্গে আবার এরদোয়ানের সম্পর্ক বেশ মধুর।

গত মার্চে এরদোয়ানকে নিজের সবচেয়ে ‘ভালো বন্ধু’ বলে মন্তব্য করেন ওজিল। যা নিয়ে অনেকেই তার সমালোচনা করেছে। এর আগে গত বছর এরদোগানকে জার্মানির জার্সি উপহার করায় বিতর্কে জড়ান তিনি। এর পরই ‘বর্ণবৈষম্য ও অসম্মানের’ অভিযোগ এনে জার্মানি জাতীয় ফুটবল দল থেকে সরে দাঁড়ান জনপ্রিয় এই খেলোয়াড়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877