বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০২:৫২ অপরাহ্ন

বক্স অফিসে দাপট ধরে রেখেছে ‘স্ত্রী ২’

বক্স অফিসে দাপট ধরে রেখেছে ‘স্ত্রী ২’

স্বদেশ ডেস্ক

মুক্তির পরপরই সাড়া ফেলে দিয়েছে বলিউডের অন্যতম জনপ্রিয় হরর-কমেডি চলচ্চিত্র ‘স্ত্রী ২।’ ১৫ আগস্ট মুক্তির প্রথম দিনে বেশ ধামাকাদার সূচনা করে নিজেদের রাজত্বের কথা জানান দেয় রাজকুমার রাও-শ্রদ্ধা কাপুরের চলচ্চিত্রটি। আর মাত্র ৯ দিনের মধ্যে ভারতীয় বক্স অফিসে প্রবেশ করেছে ৩০০ কোটির ক্লাবে। বিশ্বব্যাপী আয় করেছে ৪০০ কোটির বেশি।

বাণিজ্য ওয়েবসাইট স্যাকনিল্কের রিপোর্ট অনুসারে, মুক্তির দ্বিতীয় শুক্রবার ভারতে ১৭.৫ কোটি রুপি আয় করেছে এটি। যার ফলে ভারতে ৩০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে এটি। ৯ দিনে বিশ্বব্যাপী সিনেমাটি আয় তুলে নিয়েছে ৪৪১ কোটি রুপি।

একইদিনে মুক্তি পেয়ে বলিউডের দুই জনপ্রিয় তারকার সিনেমাগুলোও সুবিধা করতে পারছে না শ্রদ্ধা-রাজকুমার জুটির সঙ্গে।

অক্ষয় কুমারের ‘খেল খেল মে’ ৯ দিনে আয় করেছে মাত্র ১৯ কোটি রুপি। অন্যদিকে জন আব্রাহামের ‘বেদা’ আয় করেছে মাত্র ১৭ কোটি রুপি। বক্স অফিসে একাই দাপটের সঙ্গে চলছে ‘স্ত্রী ২।’এদিকে দর্শক ও সমালোচকদের কাছ থেকেও ভূয়সী প্রশংসা পাচ্ছে ‘স্ত্রী ২’।

প্রথম কিস্তির পর দ্বিতীয় কিস্তিতেও গল্পে হরর ও কমেডি উপাদান ভরপুর দেখা গেছে। সেই সঙ্গে এর ভিএফএক্স-এর প্রশংসাও করছেন দর্শকরা।২০১৮ সালে মুক্তি পায় রাজকুমার রাও এবং শ্রদ্ধা কাপুরের ‘স্ত্রী।’ প্রথম দিনে সেই সিনেমাটি ৬.৮২ কোটি টাকা আয় করে এবং প্রথম সপ্তাহে পৌঁছায় ৬০.৩৯ কোটিতে। ভারতে ১২৯ কোটি আয় করে সুপারহিট হয় সিনেমাটি।

এর পর থেকেই এটির সিক্যুয়েলের অপেক্ষায় দর্শকরা। অমর কৌশিক পরিচালিত সিনেমাটির সিক্যুয়েলে এবারও রয়েছেন রাজকুমার রাও, শ্রদ্ধা কাপুর, পঙ্কজ ত্রিপাঠি, অপরাক্ষিত খুরানা, অভিষেক ব্যানার্জিসহ একাধিক তারকা। একটি বিশেষ ক্যামিওতে রয়েছেন বরুণ ধাওয়ান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877