বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:১০ অপরাহ্ন

‘এই প্রথম কোনো শ্রীলংকান একজন বাংলাদেশিকে সাহায্য করলেন’

‘এই প্রথম কোনো শ্রীলংকান একজন বাংলাদেশিকে সাহায্য করলেন’

স্বদেশ ডেস্ক:   

আইপিএলে চেন্নাই সুপার কিংস ও দিল্লি ক্যাপিটালস ম্যাচের দশম ওভারের ঘটনা। চেন্নাইয়ের পেসার মোস্তাফিজুর রহমানের করা ফুল লেন্থের বলে রিভার্স স্কুপ করতে গিয়েছিলেন ডেভিড ওয়ার্নার। ব্যাটে-বলে ঠিকঠাক লাগলেও মাথিশা পাথিরানার দুর্দান্ত এক ক্যাচে পরিণত হয়ে প্যাভিলিয়নের পথ ধরেন দিল্লির এই ব্যাটার।

পাথিরানার সেই ক্যাচ মুহূর্তেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। অনেকেই ক্যাচ ধরার সেই ভিডিও নিজেদের টাইমলাইনে শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন পাথিরানাকে। কিছু পোস্ট আবার নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে পুনরায় শেয়ার করেছেন চেন্নাইয়ের এই পেসার।

যার মধ্যে কৌতুকপূর্ণ একটি পোস্ট নজর কেড়েছে সবার। মোস্তাফিজের উদযাপন ও পাথিরানার ক্যাচ ধরার পরের মুহূর্তের ছবি জুড়ে দিয়ে একজন লিখেছেন, ‘এই প্রথম কোনো শ্রীলংকান একজন বাংলাদেশিকে সাহায্য করলেন।’ মজা করে সেই পোস্ট শেয়ার করে আরেকজন লিখেছেন, ‘এই কারণেই সে (পাথিরানা) ক্যাচ ধরে উদযাপন করেননি।’ সেটির স্ক্রিনশটই শেয়ার করেন পাথিরানা।

গতকাল বিশাখাপত্তনমে ওই ম্যাচে দারুণ বোলিং করেছেন পাথিরানা। এক ওভারেই দুর্দান্ত দুই ইয়র্কারে ২ উইকেট নিয়ে দারুণ প্রশংসিতও হয়েছেন। তবে ম্যাচটি দিল্লির বিপক্ষে ২০ রানে হেরে গেছে চেন্নাই।

ওয়ার্নারের উইকেট পেলেও মোস্তাফিজের বোলিং ফিগার ভালো ছিল না। ৪ ওভারে ৪৭ রান দিয়ে সন্তুষ্ট থাকতে হয়েছে ওই ১ উইকেটেই। ম্যাচ হারলেও এই ম্যাচে দারুণ এক মাইলফলকে পৌঁছেছেন বাংলাদেশি পেসার মোস্তাফিজ। দ্বিতীয় বাংলাদেশি বোলার হিসেবে ছুঁয়েছেন ৩০০ উইকেটের মাইলফলক। ২৪৩ টি-টোয়েন্টি ম্যাচে ২১.৭১ গড়ে এই মাইলফলক ছুঁলেন ‘দ্য ফিজ’।

এর আগে সাকিব আল হাসানেরই শুধু এই কীর্তি ছিল। ৪২৮ ম্যাচে ৪৮২ উইকেট সাকিবের। টি-টোয়েন্টিতে সবমিলিয়ে সবচেয়ে বেশি উইকেট ওয়েস্ট ইন্ডিজের সাবেক পেসার ডোয়াইন ব্রাভোর। ৫৭৩ টি-টোয়েন্টি ম্যাচে ৬২৫ উইকেট চেন্নাইয়ের সাবেক এই পেসারের।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877