শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি রাস্তা খোঁড়াখুঁড়িতে ভোগান্তিতে রাজধানীবাসী গাজানীতির প্রতিবাদে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্রের পদত্যাগ ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন ক্ষমতায় যেতে বিএনপি বিদেশী প্রভুদের দাসত্ব করছে : কাদের গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ১৫ ফিলিস্তিন সমস্যার ন্যায্য ও স্থায়ী সমাধান চায় চীন বিশ্বকাপে পাকিস্তানের ১৫ সদস্যের দলে যাদের রাখলেন ওয়াকার
ভুল খতনার শাস্তি সেন্ট মার্টিনে বদলি

ভুল খতনার শাস্তি সেন্ট মার্টিনে বদলি

স্বদেশ ডেস্ক:

এক শিশুকে খতনা করানোর সময় অতিরিক্ত রক্তক্ষরণের ঘটনায় সংশ্লিষ্ট চিকিৎসককে বদলির আদেশ দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে নোয়াখালী জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার বিষয়টি নিশ্চিত করেছেন। তাকে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে কক্সবাজারের সেন্ট মার্টিনে বদলি করা হয়েছে।

সিভিল সার্জন জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গতকাল একটি শিশুকে সুন্নতে খতনা করানোর সময় অতিরিক্ত রক্তক্ষরণের ঘটনা ঘটে। বিষয়টি জানতে পেরে আজ সকালে জেলা সিভিল সার্জন অফিসের একটি দল ঘটনাস্থলে যায়। ঘটনার সত্যতা পেয়ে সংশ্লিষ্ট চিকিৎসক উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার বিজয় কুমার দেকে তাৎক্ষণিকভাবে চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের নির্দেশে কক্সবাজারের সেন্ট মার্টিনে বদলির আদেশ দেওয়া হয়। এদিকে অসুস্থ শিশুটি এখন ভালো আছে বলে জানিয়েছে তার বাবা আলমগীর হোসেন বাদল।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877