সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৫৫ টাকা তীব্র তাপপ্রবাহ : স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে নির্দেশ হাইকোর্টের মঙ্গলবারও ঢাকাসহ ২৭ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ যুক্তরাষ্ট্রের মধ্যাঞ্চলে টর্নেডোর আঘাতে নিহত ৫ বিক্ষোভে উত্তাল বিশ্ববিদ্যালয়, হার্ভার্ডে উড়ল ফিলিস্তিনি পতাকা ট্রাম্পের বিচার নিয়ে যে সংকট ট্রাম্পের সঙ্গে নির্বাচনী তর্কযুদ্ধের জন্য আমি প্রস্তুত: বাইডেন নিউইয়র্কের বাফেলোতে দূর্বৃত্তের গুলিতে ২ বাংলাদেশী নিহত টিপু-প্রীতি হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা আশরাফসহ ৩৩ আসামির বিচার শুরু কুবি ভিসি, ট্রেজারার, প্রক্টর ও সাবেক ছাত্রলীগ নেতাসহ ২০ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ
কুলাউড়ায় জঙ্গি সন্দেহে জনতার হাতে আটক ১৭, পলাতক চিকিৎসক সোহেলও থাকার দাবি

কুলাউড়ায় জঙ্গি সন্দেহে জনতার হাতে আটক ১৭, পলাতক চিকিৎসক সোহেলও থাকার দাবি

স্বদেশ ডেস্ক:

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কর্মধায় স্থানীয় জনতা জঙ্গি সংগঠন ‘ইমাম মাহমুদের কাফেলার’ সদস্য সন্দেহে ১৭ জনকে আটক করেছেন। এর মধ্যে জঙ্গি আস্তানা থেকে পালানো চিকিৎসক সোহেল তানজিমও আছেন বলে এলাকাবাসীর দাবি। সোমবার সকালে সিএনজিচালিত কয়েকটি অটোরিকশায় করে যাওয়ার সময় স্থানীয় লোকজন তাদের আটক করেন। তাদের স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) কার্যালয়ে রাখা হয়েছে।

এর আগে শনিবার কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট কর্মধার পূর্ব টাট্রিউলি এলাকায় জঙ্গি আস্তানায় অভিযান চালায়। সেখান থেকে সোহেল তানজিমের স্ত্রীসহ ১০ জনকে আটক করা হয়। তাদের সঙ্গে তিনটি শিশুও ছিল।

এলাকাবাসী বলছে, বেলা ১১টার দিকে তিন থেকে চারটি অটোরিকশায় করে অপরিচিত কিছু লোক মৌলভীবাজার জেলা সদরের দিকে যাচ্ছিলেন। এ সময় সন্দেহ হওয়ায় স্থানীয় লোকজন গাড়ি থামিয়ে ১৭ জনকে আটক করেন। পরে তাদের ইউপি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। পূর্ব টাট্রিউলিতে জঙ্গিদের আস্তানায় চিকিৎসক সোহেল তানজিম ছিলেন। পালিয়ে যাওয়ায় শনিবারের অভিযানে তাঁকে গ্রেপ্তার করা যায়নি। পুলিশের কাছ থেকে তাঁরা সোহেলের ছবি সংগ্রহ করে রেখেছিলেন। আজ আটক ১৭ জনের মধ্যে তাঁর চেহারার সঙ্গে একজনের মিল পাওয়া গেছে। এলাকাবাসীর ধারণা, ওই ব্যক্তি চিকিৎসক সোহেল।

কর্মধা ইউপির চেয়ারম্যান মুহিবুল ইসলাম সোমবার বেলা একটার দিকে মুঠোফোনে প্রথম আলোকে বলেন, জঙ্গি সন্দেহে জনতা ১৭ জনকে আটক করে এনেছেন। কুলাউড়া থানার পুলিশকে জানানো হয়েছে। তারা এসে বিষয়টি যাচাই-বাছাই করবে। তবে আটক ব্যক্তিদের নাম-ঠিকানা এখনো সংগ্রহ করা যায়নি।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুছ ছালেক বলেন, জঙ্গি সন্দেহে ১৭ জনকে আটক করে ইউপি কার্যালয়ে নিয়ে গেছেন স্থানীয়রা। পরে বিস্তারিত জানাতে পারবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877