রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন

ধর্মীয় ভাবগম্ভীর পরিবেশে নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত

ধর্মীয় ভাবগম্ভীর পরিবেশে নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত

স্বদেশ ডেস্ক:

প্রতি বছরের মতো এবারও ধর্মীয় ভাবগম্ভীর পরিবেশে নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। পবিত্র রমজান উপলক্ষ্যে শনিবার (২৫ মার্চ) সন্ধ্যায় নিউইয়র্ক সিটির জ্যামাইকার হিলসাইড এভিনিউস্থ খলিল বিরিয়ানী হাউজ-এর পার্টি হলে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এতে প্রেসক্লাবের সদস্যবৃন্দ সহ আমন্ত্রিত কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। প্রেসক্লাবের সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া মাহফিলের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম। এরপর পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ক্লাব সদস্য আবিদুর রহমান। পরবর্তীতে ইসলাম ধর্মে পবিত্র রমজানের গুরুত্ব নিয়ে সংক্ষিপ্ত আলোচনা করেন মুনা’র আল কোরআন দাওয়া সেন্টারের পরিচালক ড. প্রফেসর রুহুল আমীন। তিনি তার বক্তব্যের শেষে ‘কোরআন পড়ুন-বুঝুন-মানুন, কোরআনের আলোকে জীবন গড়ুন’ এই আহ্বান জানান। এরপর ইফতারের সময় বিশেষ দোয়া ও দরুদ (সা:) পড়ার গুরুত্ব সংক্ষেপে তুলে ধরার পর বিশেষ মুনাজাত পরিচালনা করেন জ্যামাইকা মুসলিম সেন্টারের ইমাম ও খতিব মওলানা মির্জা আবু জাফর বেগ। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মওলানা রশীদ আহমদ।


অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে বিশিষ্ট সমাজসেবী, কমিউনিটি বোর্ড মেম্বার এবং বাংলা সিডিপ্যাপ সর্ভিসেস ও অ্যালেগ্রা হোম কেয়ার ইনক’র প্রেসিডেন্ট বীর মুক্তিযোদ্ধা আবু জাফর মাহমুদ, বিশিষ্ট রাজনীতিক ও জেবিবিএ’র সভাপতি এবং এল্ডার হোম কেয়ার সার্ভিস-এর প্রেসিডেন্ট গিয়াস আহমেদ, পার্কচেষ্টার রিয়েলটির প্রেসিডেন্ট সালেহ আহমেদ, প্রবীণ নাট্যাভিনেত্রী রেখা আহমদ, আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ সাঈদ ও সাধারণ সম্পাদক মনজুরুল হক, আশা হোম কেয়ার সার্ভিস-এর প্রেসিডেন্ট আকাশ রহমান, বিশিষ্ট ব্যবসায়ী ও কমিউনিটি অ্যাক্টিভিষ্ট সৈয়দ আল আমীন রাসেল, জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির প্রতিষ্ঠাতা ও সভাপতি ফখরুল ইসলাম দেলোয়ার, রিয়েলটর আজিম উদ্দিন, শোটাইম মিউজিকের আলমগীর খান আলম, জেমিনি সম্পাদক বেলাল আহমেদ, নিউইয়র্ক কাগজ সম্পাদক আফরোজা ইসলাম, সঙ্গীত শিল্পী আলেয়া ফেরদৌস, খলিল বিরিয়ানী হাউজের স্বত্তাধিকারী খলিলুর রহমান, ইয়েলো সোসাইটি নিউইয়র্ক-এর সভাপতি শেখ ইলিয়াস হাবিব প্রমুখ উপস্থিত ছিলেন।


এছাড়াও ক্লাব কর্মকর্তা ও সদস্যদের মধ্যে মনজুর আহমদ, আনোয়ার হোসাইন মঞ্জু, সাঈদ তারেক, ডা. ওয়াজেদ এ খান, মাহমুদ খান তাসের, জয়নাল আবেদীন, ইব্রাহীম চৌধুরী খোকন, হাবিব রহমান, শেখ সিরাজুল ইসলাম, আকবর হায়দার কিরণ, মমিনুল ইসলাম মজুমদার, এস এ সোলায়মান, ফরিদ আলম, এবিএম সালাহউদ্দিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, রওশন হক, এইচ বি রিতা, ফরিদা ইয়াসমীন, সৈয়দ ইলিয়াস খসরু, আবিদুর রহমান, এবিএম সালেউদ্দিন, মাহাথির খান ফারুকী, সানাউল হক, নাজিম উদ্দিন, সোহেল সোসাইন প্রমুখ

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877