সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন

ভালো নেই তাসরিফ, বেঁকে গেছে তার মুখ

ভালো নেই তাসরিফ, বেঁকে গেছে তার মুখ

বিনোদন ডেস্ক:

নেটদুনিয়ায় কুঁড়েঘর ব্যান্ডদল দিয়ে সংগীতের ভুবনে পা রাখেন গায়ক তাসরিফ খান। গান দিয়ে অল্প ক’দিনের শ্রোতাদের মন জয় করে নেয় ব্যান্ডদলটি। গান-বাজনার পাশাপাশি গেল বছর সিলেট-সুনামগঞ্জ অঞ্চলে বন্যার সময়ে ত্রাণ সহায়তায় কোটি টাকার তহবিল সংগ্রহ করে ব্যাপক আলোচিত হন এই তরুণ গায়ক।

ঠোঁটের কোণে হাসি লেগে থাকা এই গায়ক এখন শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েছেন। হাস্যোজ্জ্বল এই মুখে দেখা দিয়েছে ‘ফেসিয়াল প্যারালাইসিস’ নামের এক অসুখ। বিষয়টি দুদিন আগেই সোশাল মিডিয়ায় জানান তাসরিফ। আজ মঙ্গলবার চিকিৎসকের শরণাপন্ন হন তিনি।

তাসরিফ ভাষ্য, ‘ডাক্তার এখনও নিশ্চিতভাবে কিছু বলতে পারছেন না। অন্তত একমাস চিকিৎসার পর বলা যাবে। আপাতত মাস দুয়েক আমাকে পূর্ণাঙ্গ বিশ্রামে থাকতে বলা হয়েছে। ফলে ঈদের আগে কোনও গানের কাজই করতে পারবো না।’

অসুস্থতার বর্ণনা দিয়ে এই গায়ক বলেন, ‘আমার মুখের একপাশ কিছুটা বেঁকে গেছে। তিন দিন আগে বিষয়টা খেয়াল করি। যদিও সামনে থেকে সহজে এটা বোঝা যায় না। কিন্তু কথা বলার সময় বোঝা যায়। ডাক্তার জানিয়েছেন, এই রোগে আক্রান্ত বেশিরভাগ মানুষই পুরোপুরি সুস্থ হয়ে যায়। অল্প কিছু মানুষকে রোগটা বয়ে বেড়াতে হয়। এখন দেখা যাক কী হয়। আপাতত ফিজিওথেরাপি নিতে হবে আর ওষুধ চলবে।

এদিকে, অসুস্থতায় কারণে গানবাজনা থেকে বিরতি নিলেও বসে নেই তাসরিফ। কারণ তিনি যুক্ত আছেন মানবিক কিছু কাজের সঙ্গে। ভোলার এক ক্যানসার রোগীর চিকিৎসার জন্য তহবিল সংগ্রহের কথা দিয়েছেন তিনি। আর সেটি নিয়েই ব্যস্ত আছেন তাসরিফ। সেই কাজের জন্য কিছুদিনের মধ্যেই ভোলায় যেতে হবে তাকে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877