বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন

আজকের রাশিফল রবিবার ১২ ফেব্রুয়ারি ২০২৩

আজকের রাশিফল রবিবার ১২ ফেব্রুয়ারি ২০২৩

মেষ রাশি: কোনও বিশেষ কাজের জন্য কর্মক্ষেত্রে সুনাম অর্জন। স্ত্রীর বিষয়ে সন্দেহের কারণে দাম্পত্য কলহ বাধতে পারে। নতুন যানবাহন কেনার পরিকল্পনা হতে পারে।

বৃষ রাশি: বিবাহের শুভ যোগাযোগ। বিলাসিতার জন্য অর্থব্যয় হওয়ার সম্ভাবনা। উচ্চশিক্ষায় বাধা থাকলেও নিম্নতন বিদ্যায় অগ্রগতির যোগ। বাড়িতে অশুভ কিছু ঘটতে পারে।

মিথুন রাশি: সন্তানের খারাপ ব্যবহারে মনঃকষ্ট। সপরিবার ভ্রমণের যোগ দেখা যাচ্ছে। আয় ভালই থাকবে। সন্তানদের নিয়ে মানসিক অস্থিরতা বাড়বে।

কর্কট রাশি :  যোগ দেখা যাচ্ছে, কিন্তু পরিশ্রম করতে হবে যথেষ্ট। বাড়ির লোকের সঙ্গে ছোটখাটো ভ্রমণের যোগ। দাম্পত্য কলহ বাধতে পারে। হজমের সমস্যা হতে পারে।

সিংহ রাশি: সকলের সঙ্গে খুব বুঝে কথা বলুন। কারও কাছ থেকে ব্যবসায় উপকার পেতে পারেন। কোনও উচ্চপদস্থ ব্যক্তির কাছে অকারণে অপমানিত হতে পারেন।

কন্যা রাশি: কোনও অসৎ লোকের জন্য আপনার বদনাম হতে পারে। শত্রুরা আপনাকে অপদস্থ করতে পারে। সন্তানদের নিয়ে চিন্তা বৃদ্ধি। কারও সঙ্গে ব্যক্তিগত আলোচনা করতে গেলে অশান্তি হতে পারে।

তুলা রাশি: সেবামূলক কাজে আনন্দ লাভ। কুচিন্তার কারণে মনঃকষ্ট। লটারি থেকে কিছু আয় হতে পারে। কোনও ক্ষত থেকে কষ্ট বাড়তে পারে। সকালের দিকে কাজের জন্য বাইরে যেতে হতে পারে।

বৃশ্চিক রাশি: প্রেমের বিবাদ মিটে যেতে পারে। কোমরের নীচের অংশে যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসার চাপে সংসারে সময় না দেওয়ায় বিবাদ। পুরনো কোনও আশা নষ্ট হতে পারে।

ধনু রাশি: যে কোনও পরিস্থিতি সামলাতে নিজের বুদ্ধি প্রয়োগ করুন। কোনও দুঃস্থ ব্যক্তিকে সাহায্য করতে হতে পারে। আজ কোনও প্রকার অজানা ভয় আপনাকে তাড়িয়ে বেড়াবে।

মকর রাশি: সন্তানদের জন্য শুভ যোগাযোগ আসতে পারে। ভ্রাতৃবিরোধের যোগ রয়েছে। আজ কিছু আলোচনা করতে গিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে। ব্যবসায় অগ্রগতি লক্ষ করা যাচ্ছে।

কুম্ভ রাশি: বিচক্ষণ ব্যক্তির জন্য কর্মে উন্নতি। লটারি কাটবেন না। পরোপকারে শান্তি লাভ। প্রেমের প্রস্তাবে আজ রাজি না হওয়াই ভাল হবে। পাওনা আদায় করতে গিয়ে অপমানিত হতে পারেন।

মীন রাশি: কর্মক্ষেত্রে বন্ধুর সাহায্য পেতে পারেন। চক্ষুপীড়ায় ভোগান্তি হতে পারে। অতিরিক্ত অর্থ লাভের আশায় সমস্যার সৃষ্টি হতে পারে। বিজ্ঞানচর্চায় অগ্রগতির সম্ভাবনা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877