মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কাল ঢাকায় আসছেন ডোনাল্ড লু, যা বলছে প্রধান দুই দল ঢাকা মহানগর পুলিশের এক সহকারী কমিশনার বদলি বিএসএফের পোশাকে সীমান্তে মাদকের কারবার করতেন রেন্টু কুতুবদিয়ায় নোঙর করেছে এমভি আবদুল্লাহ ভারতে চতুর্থ দফা লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গ ও কাশ্মিরে কেমন ভোট হলো বিভাজন থেকে বেরিয়ে এসে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য কাজ করা উচিত : মির্জা ফখরুল মৃত্যুদণ্ডাদেশ চূড়ান্ত হওয়ার আগে কনডেম সেলে রাখা বেআইনি : হাইকোর্ট আমার পুরো ক্যারিয়ার শেষ হয়ে গিয়েছিল : মনোজ মানবদেহে প্রথম ব্রেইনচিপ ইমপ্লান্টে ধাক্কা খেলো নিউরালিংক ফিলিস্তিনপন্থিদের বিক্ষোভে অংশ নেয়ায় যুক্তরাষ্ট্রে ৫০ অধ্যাপক গ্রেপ্তার
ওএমএসের চাল খোলাবাজারে বিক্রি, সভাপতির পদ গেল যুবলীগ নেতার

ওএমএসের চাল খোলাবাজারে বিক্রি, সভাপতির পদ গেল যুবলীগ নেতার

স্বদেশ ডেস্ক:

দিনাজপুরের বিরামপুর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আবু হেণা মোস্তফা কামালকে দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সংগঠন বিরোধী কার্যকলাপের দায়ে সংগঠন থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

মঙ্গলবার রাত ৮টায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মইনুল হোসেন খান নিখিলের নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগ দিনাজপুর জেলা শাখার অন্তর্গত বিরামপুর উপজেলা শাখার সভাপতি আবু হেনা মোস্তফা কামালকে সংগঠন থেকে অব্যাহতি দেওয়া হয়।

৭১ সদস্য নিয়ে বিরামপুর উপজেলা আওয়ামী যুবলীগের কমিটি গঠিত। সেই কমিটিতে আবু হেলা মোস্তফা কামাল সভাপতি ছিলেন।

উল্লেখ্য, উপজেলা যুবলীগের সভাপতি আবু হেনা মোস্তফা কামাল ওএমএসের চাল বিক্রির ডিলার হিসাবে গরীব অসহায়দের সরকারি চাল বিক্রির দায়িত্বে ছিলেন। সেই চাল গরীবদের মাঝে বিক্রি না করে ব্যবসায়ীদের কাছে বেশী দামে বিক্রি করার সময় স্থানীয় লোকজন ভ্যানসহ ১৪ বস্তা চাল আটক করে ইউএনওকে সংবাদ দেয়।

এসময় ইউএনও স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে কলেজ বাজারে একটি চালের দোকান থেকে আরও ৪টি বস্তায় রাখা ওএমএসের চাল জব্দ করেন।

চাল দোকানি আব্দুল গোফফার জানান, তিনি এই চালগুলো ওএমএস ডিলার আবু হেনা মো. মোস্তফা কামালের নিকট থেকে কিনে আনেন। ইতিপূর্বেও তিনি ডিলারের নিকট থেকে চাল কিনে খুচরা বাজারে বেশি দামে বিক্রি করেছেন। মোট ১৮ বস্তা চাল জব্দের দিন গত ২৯ ডিসেম্বর ২০২২ তারিখে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক গোলাম মওলার নেতৃত্বে তিন সদস্যের কমিটি গঠন করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877