বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন

নিউইয়র্কের ব্রুকলিনে লিটল বাংলাদেশ রোডের নামকরণ ফলক উন্মোচন

নিউইয়র্কের ব্রুকলিনে লিটল বাংলাদেশ রোডের নামকরণ ফলক উন্মোচন

স্বদেশ ডেস্ক: গত ১৬ই অক্টোবর রবিবার নিউইয়র্কের বাংলাদেশী অধ্যুষিত এলাকা ব্রুকলিন চার্জ ম্যাগডোনাল্ড রোডের নতুন নামাকরন লিটল বাংলাদেশ নামাকরন ফলক উন্মোচন করা হয়েছে।নামাকরনের সাইনবোর্ডের ফলক উন্মোচন করেন নিউইয়র্ক সিটি কাউন্সিলের ড্রিস্টিক্ট-৩৯ কাউন্সিলার ও সিটি কাউন্সিলের ইমিগ্রেশন কমিটির চেয়ারম্যান বাংলাদেশী বংশভুত শাহানা হানিফ।
কাউন্সিলার শাহানা হানিফ বলেছেন আমি আমার বাবার লিটল বাংলাদেশ রেস্টুরেন্ট দেখে ছোট বেলা থেকে অনুপ্রানিত হয়েছিলাম এবং ভেবেছিলাম যদি কখনো সুযোগ পাই এই চার্জ ম্যাগডোনাল্ড রোডের নাম লিটল বাংলাদেশ হিসেবে নাম করন করব।এই এলাকার মানুষ আমাকে ভাল বেশে ভোট দিয়ে কাউন্সিলার নির্বাচন করেছেন বিধায় আমি আমার স্বপ্ন বাস্তবায়ন করতে পেরে নিজেকে গর্ববোধ করছি।
তিনি বলেন আজকে এই মহতি দিনে আগামী প্রজন্মের জন্য আমরা একটা ইতিহাস তৈরি করে রেখে যেতে পেরেছি।
বাংলাদেশের কনসাল জেনারেল মনিরুল ইসলাম বলেন আমি কাউন্সিলার শাহানা হানিফ কে বিশেষ ধন্যবাদ জানাই আজকে বাংলাদেশ আমেরিকার কূটনৈতিক সম্পর্কের ৫০ বছর উদযাপনের প্রাক্কালে।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন নিউইয়র্কে বাংলাদেশের কনসাল জেনারেল ড.মনিরুল ইসলাম,এট্যানী মঈন চৌধুরী,বাংলাদেশ সোসাইটির সভাপতি আব্দুর রব,যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা ডা: মাসুদুল হাসান নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক নুরুল আমিন বাবু প্রমূখ।
অনুষ্ঠানে বিপুল সংখ্যক বাংলাদেশী প্রবাসীদের উপস্হিতিতে সমাগরম হয়ে উঠে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877