সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মার্কিন পতাকা নামিয়ে হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে উড়লো ফিলিস্তিনি পতাকা! বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে: ওবায়দুল কাদের বিষয়টি আদালতেই সুরাহার চেষ্টা করব, হাইকোর্টের নির্দেশনা নিয়ে শিক্ষামন্ত্রী গাজার ভবিষ্যত নিয়ে আলোচনা করতে সৌদিতে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশের সর্বোচ্চ ৪৩ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গায় দেশ থেকে আইনের শাসন উধাও হয়ে গেছে : মির্জা ফখরুল স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৫৫ টাকা তীব্র তাপপ্রবাহ : স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে নির্দেশ হাইকোর্টের মঙ্গলবারও ঢাকাসহ ২৭ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ যুক্তরাষ্ট্রের মধ্যাঞ্চলে টর্নেডোর আঘাতে নিহত ৫
ভোলায় লঞ্চের ধাক্কায় নৌকা ডুবে নিখোঁজ জেলে

ভোলায় লঞ্চের ধাক্কায় নৌকা ডুবে নিখোঁজ জেলে

স্বদেশ ডেস্ক:

ভোলার মেঘনায় যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় নৌকা ডুবে কামাল জমাদ্দার (৪০) নামে এক জেলে নিখোঁজ রয়েছেন। আজ শনিবার ভোরে ইলিশা সংলগ্ন মেঘনা নদীতে এ দুর্ঘটনা ঘটে। এতে ইউসুফ রাঢী নামের অপর এক জেলে আহত হয়েছে। তবে তিনি সুস্থ্য আছেন।

নিখোঁজ কামাল পূর্ব ইলিশা ইউনিয়নের কন্দকপুর গ্রামের বাসিন্দা।

ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজম বলেন, ভোরের দিকে জেলেরা নদীতে মাছ শিকার করছিলেন। এ সময় একটি যাত্রীবাহী লঞ্চের সঙ্গে ধাক্কা লেগে নৌকাটি ডুবে যায়। এতে এক জেলে নিখোঁজ ও অপর একজন আহত হয়েছেন। তবে আহত যিনি হয়েছেন তিনি বর্তমানে সুস্থ আছেন। নিখোঁজ জেলেকে উদ্ধারে নৌ-পুলিশের একটি টিম কাজ করছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877