শুক্রবার, ১০ মে ২০২৪, ০৮:০০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মাস্টার্সেও পরীক্ষার মাধ্যমে ভর্তির কথা ভাবা হচ্ছে: ঢাবি উপাচার্য নৈরাজ্য করলে ডাবল শিক্ষা পাবে বিএনপি, আমরা বসে নেই: ওবায়দুল কাদের জেলেনস্কিকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগে উত্তাল ইউক্রেন ‘শয়তানের নিঃশ্বাস‘ নামের যে ড্রাগ প্রতারণায় ব্যবহার হচ্ছে দস্যুর দখলে লক্ষ্মীপুরের দ্বীপ চর মেঘা, বিপাকে দেড়শতাধিক কৃষক নিজ বাড়িতে চিরনিদ্রায় শায়িত পাইলট আসিম জাওয়াদ মালদ্বীপ থেকে সব সৈন্য প্রত্যাহার করেছে ভারত বাংলাদেশের জন্য মনোনীত মার্কিন বিশেষ রাষ্ট্রদূত মিল আগে যেসব দায়িত্ব পালন করেছেন প্রতিটি মানুষকে অর্থনৈতিকভাবে স্বচ্ছল করতে সরকার কাজ করছে : প্রধানমন্ত্রী তামিমের ব্যাটে বাংলাদেশের উড়ন্ত শুরু
প্রাইভেটে যাওয়া হলো না কলেজছাত্রী মিশুর

প্রাইভেটে যাওয়া হলো না কলেজছাত্রী মিশুর

স্বদেশ ডেস্ক:

প্রাইভেটে যাওয়া হলো না কলেজছাত্রী মিশু রানী দেবী পলির (১৮)। দ্রুতগামী লরি কেড়ে নিয়েছে তার প্রাণ। মঙ্গলবার সকাল ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের নিজামপুর এলাকায় রাস্তা পার হওয়ার সময় লরির ধাক্কায় ঘটনাস্থলেই সে মারা যায়।

নিহত পলি দেবনাথ মিরসরাই উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সূয মোহন দেব নাথের মেয়ে ও নিজামপুর সরকারি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ব্যবসা শাখার ছাত্রী।

পুলিশ লরির চালক ও সহকারীকে আটক করেছে। আটক চালকের নাম শাহজাহান শেখ (৪৯)। তিনি ঢাকা দক্ষিণ সিটির মাতুয়াইল যাত্রাবাড়ি এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে। চালকের সহকারী মো: লিমন ঝালকাঠি জেলার রাজাপুর থানার দক্ষিণ তারাঘনিয়া এলাকার শহিদ হাওলাদারের ছেলে।

নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো: কোহিনুর জানান, মঙ্গলবার সকাল ৮টার দিকে নিজামপুর বাজারে সড়ক পার হওয়ার সময় চট্টগ্রাম থেকে ঢাকামুখী একটি দ্রুতগামী লরির ধাক্কায় কলেজছাত্রী পলি ঘটনাস্থলে মারা যায়। খবর পেয়ে আমরা লাশ উদ্ধার করেছি এবং লরির চালক ও সহকারীকে আটক করতে সক্ষম হই। তারা এখন থানা হাজতে রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877