শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:১৮ অপরাহ্ন

হানিমুনের সময়ও নেই তাদের

হানিমুনের সময়ও নেই তাদের

স্বদেশ ডেস্ক:

সদ্য বিয়ে করলেন বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট। নিয়েছিলেন মাত্র ৫ দিনের ছুটি। বিয়ের অনুষ্ঠান শেষ হতেই রণবীরকে ফিরতে হয়েছে কাজে। আপাতত হানিমুনে যাওয়ারও সময় মিলছে না তাদের।

গত ১৮ এপ্রিল সদ্যবিবাহিত রণবীরকে দেখা গেল টি-সিরিজ অফিসের বাইরে। সাধারণ পোশাকে ফিরে গিয়েছেন আবার। সাদা টি-শার্ট আর কার্গো প্যান্টের ওপর আলগোছে চাপানো চেকার্ড শার্ট। ঘরে নববধূ থাকলেও স্পষ্টতই কাজে মন দিতে হচ্ছে রণবীরকে। অন্যদিকে একদম বসে থাকার সুযোগও নেই আলিয়ার। করণ জোহরের পরিচালনায় ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র কাজ শুরু হবে শিগগিরই। তাতে অভিনয় করছেন আলিয়া। আর হিমাচল প্রদেশে ‘পশু’র প্রথম দফার শুটিং শুরু করবেন রণবীর। এর পরই তাকে উড়াল দিতে হবে স্পেনের উদ্দেশে।

মে মাসজুড়ে সেখানে ও মুম্বাইয়ে থাকতে হবে তাকে। আলিয়াকেও যেতে হবে পশ্চিমের দিকে। কারণ তার প্রথম হলিউড ছবি ‘হার্ট অব স্টোন’-এর কাজ শুরু করবেন গ্যাল গ্যাডটের সঙ্গে। অন্যদিকে চলতি বছরের ৯ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে এ জুটির আলোচিত ছবি ‘ব্রহ্মাস্ত্র’। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত এই সিনেমাতে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, মৌনি রায় এবং নাগার্জুন। ‘রণলিয়া’র বিয়েতে এসে অয়ন মুখোপাধ্যায় উপহার হিসেবে ছবির প্রথম গান ‘কেশরিয়া’র একটি ঝলক ভাগ করে নিয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877